Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs West Indies 2022

India vs West Indies ODI 2022: পোর্ট অব স্পেনেই ভারতের দ্বিতীয় এক দিনের ম্যাচ, কেমন থাকবে আবহাওয়া

প্রথম এক দিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন রানে জিতেছিল ভারত। পোর্ট অব স্পেনে হবে দ্বিতীয় ম্যাচ। সকালের দিকে রয়েছে বৃষ্টির সম্ভাবনা।

পোর্ট অব স্পেনের স্টেডিয়াম।

পোর্ট অব স্পেনের স্টেডিয়াম। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৫:৩৩
Share: Save:

পোর্ট অব স্পেনে প্রথম এক দিনের ম্যাচে জয় দিয়েই শুরু করেছে ভারত। মাত্র তিন রানে এসেছে সেই জয়। রবিবার জিততে পারলেই সিরিজ জিতবে ভারত। ওয়েস্ট ইন্ডিজের কাছে সুযোগ সিরিজে সমতা ফেরানোর। প্রথম ম্যাচে টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠিয়ে ভুগতে হয়েছিল ওয়েস্ট ইন্ডিজকে। রবিবার আবহাওয়া কেমন থাকবে?

প্রথম ম্যাচে শিখর ধবন এবং শুভমন গিল ১১৯ রানের জুটি গড়েন। ৯৭ রান করেন ধবন। শুভমন করেন ৬৪ রান। তাঁদের সঙ্গে রান করেন শ্রেয়স আয়ারও। ৫৪ রান করেন তিনি। তাঁদের দাপটে ৩০৮ রান তোলে ভারত। ওয়েস্ট ইন্ডিজ প্রায় সেই রান তুলে ফেলেছিল। শেষ ওভারে জয়ের জন্য তাদের প্রয়োজন ছিল ১৫ রান। মহম্মদ সিরাজ সেই ওভারে বল করতে এসে দেন ১১ রান। তিন রানে ম্যাচ জেতে ভারত।

রবিবার দ্বিতীয় ম্যাচে মুখোমুখি ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ। সেই ম্যাচে সকালবেলা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। যত দিন গড়াবে, তত বৃষ্টি কমবে। তাপমাত্রা থাকবে ২৪ থেকে ৩২ সেলসিয়াসের মধ্যে। ১৫ কিলোমিটার প্রতি ঘণ্টায় হাওয়া বইবে বলে জানা গিয়েছে। পোর্ট অব স্পেনে খেলা শুরু সকাল সাড়ে ন’টা থেকে। ভারতে খেলা শুরু সন্ধ্যা সাতটা থেকে।

রোহিত শর্মা, বিরাট কোহলী, ঋষভ পন্থ, হার্দিক পাণ্ড্য, যশপ্রীত বুমরার মতো একাধিক সিনিয়র ক্রিকেটারকে বিশ্রাম দেওয়া হয়েছে এই সিরিজে। চোটের জন্য নেই লোকেশ রাহুল এবং রবীন্দ্র জাডেজা। এমন একটি সিরিজে তরুণ ক্রিকেটারদের সামনে সুযোগ নিজেদের প্রমাণ করার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE