Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rohit Sharma

India vs West Indies 2022: ধবনরা রান পেতেই ঘুরিয়ে কোহলী, রোহিতদের কটাক্ষ ভারতের প্রাক্তন ব্যাটারের

ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রথম ম্যাচে রান পেয়েছেন শিখর ধবন, শুভমন গিল। তাঁদের প্রশংসা করার পাশাপাশি কোহলীদের কটাক্ষ করলেন প্রাক্তন ব্যাটার।

রোহিত, কোহলীকে নাম না করে কটাক্ষ।

রোহিত, কোহলীকে নাম না করে কটাক্ষ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৫:০০
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচে ভারতের প্রথম তিন ব্যাটারই রান পেয়েছেন। শিখর ধবন, শুভমন গিল এবং শ্রেয়স আয়ার, প্রত্যেকেই অর্ধশতরান করেছেন। ধবন অল্পের জন্য শতরান হাতছাড়া করেন। ইংল্যান্ড সিরিজে ভারতের প্রথম সারির ব্যাটারদের রান দেখা যায়নি। তাই নিয়েই রোহিত শর্মা, বিরাট কোহলীকে নাম না করে খোঁচা দিলেন পার্থিব পটেল।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজে কোহলী, রোহিতরা খেলছেন না। তাঁদের জায়গায় এসেছেন ধবন, শুভমনরা। এসেই সুযোগ কাজে লাগিয়েছেন। ভারতের ব্যাটারদের প্রশংসা করে পার্থিব বলেছেন, “অধিনায়কোচিত ইনিংস খেলেছে ধবন। শুভমন ওকে ভালই সাহায্য করেছে। রুতুরাজ গায়কোয়াড় এবং ঈশান কিশনের বদলে ওকে নেওয়া হয়েছে। সেই সুযোগ কাজে লাগিয়েছে শুভমন। ধবন সাধারণত রোহিতের সঙ্গে বেশি খেলে অভ্যস্ত। রোহিত প্রথমে ধরে খেললেও ধবন আক্রমণ করে। এখানে রোহিতের ভূমিকা নিয়েছিল শুভমন।”

ভারতের প্রাক্তন ব্যাটার আরও বলেছেন, “শ্রেয়সও ছন্দে ফিরেছে। আইপিএল এবং ইংল্যান্ড সফরে ওর থেকে যা প্রত্যাশা করা হয়েছিল তা পূরণ করতে পারেনি। এখানে অর্ধশতরান করেছে। প্রথম তিন জনই তাই। এখন তো আর কেউ বলতে পারবে না আমাদের প্রথম তিন ব্যাটার রান করতে পারে না।” প্রসঙ্গত, ইংল্যান্ড সফরে ভারতকে বার বার ভুগিয়েছে টপ অর্ডারের সমস্যা। শুরুতেই ব্যাটিংয়ে যে ধস নামছিল, তা কাটিয়ে বেরোতে পারছিল না দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE