Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
Suryakumar Yadav

মাঠে রোহিত, কার্তিকের মঙ্গলবারের ঝগড়া কেন হল? দলের ভিতরের কথা ফাঁস করলেন সূর্যকুমার

মোহালিতে চার উইকেটে হেরে যায় ভারত। প্রথমে ব্যাট করে ২০৮ রান তুলেও বোলারদের ভুলে এবং একের পর এক ক্যাচ ফেলে হারতে হয়েছে। এর মধ্যে ১২তম ওভারে একটি ডিআরএস নেওয়া নিয়ে মতবিরোধ হয় কার্তিক এবং রোহিতের।

কার্তিকের সঙ্গে রোহিতের সেই ঝগড়া।

কার্তিকের সঙ্গে রোহিতের সেই ঝগড়া। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৫:১০
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠেই দীনেশ কার্তিকের উপর রাগ প্রকাশ করেন রোহিত শর্মা। ভারত অধিনায়ককে দেখা গিয়েছিল কার্তিকের থুতনি টিপে ধরতে। রোহিত যে রেগে গিয়েছিলেন, তা বোঝা যাচ্ছিল তাঁর আচরণে। সূর্যকুমার যাদব সেই ঘটনাকে নিছক মশকরা বলেই উড়িয়ে দিলেন।

মোহালিতে চার উইকেটে হেরে যায় ভারত। প্রথমে ব্যাট করে ২০৮ রান তুলেও হারতে হয়েছে বোলারদের ভুলে এবং একের পর এক ক্যাচ ফেলে। এর মধ্যে ১২তম ওভারে একটি ডিআরএস নেওয়া নিয়ে মতবিরোধ হয় কার্তিক এবং রোহিতের। উইকেটরক্ষক কার্তিক শুনতেই পাননি বল ব্যাটে লেগেছিল কি না। রোহিত যদিও নিশ্চিত ছিলেন। সেই ঘটনা প্রসঙ্গে সূর্যকুমার বলেন, “অনেক সময় স্টাম্পের পিছন থেকে ঠিকঠাক আওয়াজ শোনা যায় না। বাঁ দিক বা ডান দিক থেকে সেটা অনেক স্পষ্ট শোনা যায়। আর ওদের দু’জনের মধ্যে যেটা হয়েছে, সেটা নিছক মশকরা। অনেক দিন ধরে রোহিত এবং কার্তিক একে অপরকে চেনে। অনেক দিন একসঙ্গে খেলছে। মাঠে এমন মজার জিনিস ওরা করতেই পারে। মাঠে অনেক চাপ থাকে, সেখানে এমন কিছু হতেই পারে।”

শেষ চার ওভারে ৫৫ রান বাঁচাতে পারেনি ভারত। ডেথ ওভারে অভিজ্ঞ বোলার হর্ষল পটেল এবং ভুবনেশ্বর কুমার বল করলেও তাঁরা ম্যাচ জেতাতে পারেননি। ম্যাথু ওয়েডের দাপটে ম্যাচ হেরে যায় ভারত। শুক্রবার দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল। নাগপুরের সেই ম্যাচে যদিও রয়েছে বৃষ্টির ভ্রূকুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.