Advertisement
০৩ মে ২০২৪
India vs Australia

১৮৯৭ দিন পরে রাজধানীতে ফিরছে টেস্ট! টিকিটের জন্য হাহাকার দিল্লিতে

২০১৭ সালের ডিসেম্বর মাসের পরে আরও এক বার টেস্ট হতে চলেছে দিল্লিতে। সেই কারণে টেস্ট শুরুর অনেক আগে থেকেই টিকিটের জন্য হাহাকার পড়ে গিয়েছে রাজধানীতে।

Picture of Rohit Sharma and Steve Smith

প্রথম টেস্টে স্টিভ স্মিথদের (ডান দিকে) হারিয়েছেন রোহিত শর্মারা। দিল্লিতে আরও এক বার জয়ের জন্য নামবেন রোহিতরা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৪
Share: Save:

২০১৭ সালের ২ ডিসেম্বর। শেষ বার টেস্ট খেলা হয়েছিল দিল্লির অরুণ জেটলি (তৎকালীন ফিরোজ শাহ কোটলা) স্টেডিয়ামে। ভারত-শ্রীলঙ্কা সেই টেস্টের দীর্ঘ ১৮৯৭ দিন পরে আবার টেস্ট হতে চলেছে রাজধানীতে। সেই কারণে দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। টিকিটের জন্য হাহাকার পড়ে গিয়েছে।

অরুণ জেটলি স্টেডিয়ামে ৪০ হাজার দর্শক বসে খেলা দেখতে পারেন। তার মধ্যে ২৪ হাজার টিকিট বিক্রির জন্য রেখেছিল দিল্লি ক্রিকেট সংস্থা। ৮ হাজার টিকিট সংস্থার সদস্যদের মধ্যে বিলি করা হয়েছে। বাকি ৮ হাজার টিকিট রাখা হয়েছে অতিথিদের জন্য।

দিল্লি ক্রিকেট সংস্থার যুগ্মসচিব রঞ্জন মনচন্দা সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, ‘‘সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। টেস্টে কানায় কানায় স্টেডিয়াম ভর্তি থাকবে। এত দিন পরে দিল্লিতে টেস্ট হতে চলেছে। তাই উন্মাদনা বেশি।’’ রঞ্জন আরও জানিয়েছেন, এখনও টিকিট কেনার জন্য লাইন পড়ছে। তাঁরা বার বার বলার পরেও দর্শকদের বোঝানো যাচ্ছে না যে সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

দিল্লিতে টেস্টের উন্মাদনা বাড়ার আরও একটি কারণ ভারতের সাম্প্রতিক ফর্ম। নাগপুরে প্রথম টেস্টে অস্ট্রেলিয়াকে ইনিংস ও ১৩২ রানে হারিয়েছে ভারত। দিল্লিতে জিততে পারলে ২-০ এগিয়ে যাবেন রোহিত শর্মারা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার আরও কাছে পৌঁছে যাবেন তাঁরা। তাই দিল্লিতে টেস্ট শুরুর আগে থেকেই উৎসবের পরিবেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Australia Test Series Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE