Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Virat Kohli

কোহলি, জাডেজার থেকে নাচ শিখতে চাইলেন শাহরুখ! কেন এই সিদ্ধান্ত অভিনেতার?

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টের তৃতীয় দিন একটি বিরতির মাঝে এই গান বেজে ওঠে। কোহলিকে দেখা যায় এগিয়ে-পিছিয়ে তালে তালে কোমর দোলাতে। সঙ্গে সঙ্গে যোগ দেন জাডেজাও।

file pic of virat kohli

পাঠান সিনেমার গানে কোহলিকে দেখা যায় এগিয়ে-পিছিয়ে তালে তালে কোমর দোলাতে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:২৩
Share: Save:

নাগপুরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট চলাকালীন ‘পাঠান’ সিনেমার একটি গানের সঙ্গে কোমর দুলিয়েছিলেন বিরাট কোহলি এবং রবীন্দ্র জাডেজা। সেই নাচ চোখে পড়েছে সিনেমার মুখ্য অভিনেতা শাহরুখ খানের। তিনি দুই ক্রিকেটারের নাচ দেখে উল্লসিত। টুইট করে জানিয়ে দিয়েছেন, কোহলি এবং জাডেজার থেকে এ বার নাচ শিখতে হবে তাঁকে!

বক্স অফিসে শাহরুখের অভিনীত ‘পাঠান’ সিনেমা ইতিমধ্যেই হাজার কোটি টাকার ব্যবসা করার মুখে। ভারতীয় ক্রিকেট দলের অনেক সদস্যও এই সিনেমা দেখেছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টের তৃতীয় দিন একটি বিরতির মাঝে এই গান বেজে ওঠে। কোহলিকে দেখা যায় এগিয়ে-পিছিয়ে তালে তালে কোমর দোলাতে। সঙ্গে সঙ্গে যোগ দেন জাডেজাও। বাকি ক্রিকেটাররা অবশ্য দু’জনকে দেখে হাসছিলেন।

সেই ভিডিয়োই টুইটারে দিয়েছিলেন এক সমর্থক। তা রিটুইট করে শাহরুখ লেখেন, “ওরা তো আমার থেকেও ভাল নাচ করছে!! মনে হচ্ছে বিরাট আর জাডেজার থেকে এ বার নাচ শিখতে হবে!!!” শাহরুখের এই টুইট ব্যাপক জনপ্রিয় হয়েছে সমাজমাধ্যমে।

ম্যাচ চলাকালীন ওভারের বিরতিতে গান বাজার ঘটনা স্টেডিয়ামে নতুন নয়। টি-টোয়েন্টি বা এক দিনের ক্রিকেটে ওভারের মাঝে বিখ্যাত সব গান বাজে স্টেডিয়ামে। তাতে নাচতে দেখা যায় দর্শকদের। অনেক সময় ক্রিকেটাররাও কোমর দোলান। তবে টেস্টে খুব বেশি সেই ঘটনা হয় না। নাগপুরে সেটা দেখা গিয়েছে।

অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসের খেলা চলাকালীন ওভারের মাঝে পাঠানের ‘ঝুমে জো পাঠান’ বাজতে শুরু করে। তখনই দেখা যায়, কোহলি শাহরুখের মতো করে নাচছেন। তাঁকে দেখে সেই একই কায়দায় নাচতে দেখা যায় জাডেজাকে। তাঁদের দেখে বাকি ক্রিকেটাররা হাসতে থাকেন। এই ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE