Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cheteshwar Pujara

পিচ নিয়ে হাজার সমালোচনা! চার পিচের নম্বর দিতে বসলেন পুজারা, কারা কত পেল?

শনিবারের খেলা শেষে আমদাবাদের পিচের ভূয়সী প্রশংসা করলেন পুজারা। একইসঙ্গে একহাত নিলেন নাগপুর, ইনদওরের মতো পিচের, যেখানে খেলা তিন দিনও গড়ায়নি।

cheteshwar pujara

সহজ উইকেট পেয়েও বড় রান না করতে পেরে হতাশ পুজারা। যে ভাবে আউট হয়েছেন, তাতে খুশি নন তিনি। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ২১:১৮
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শনিবার অল্পের জন্য অর্ধশতরান পাননি তিনি। কিন্তু দিনের শেষে চেতেশ্বর পুজারার মুখে হাসি। টেস্ট ক্রিকেটে যেমন পিচ দরকার, তেমনই পিচ খুঁজে পেয়েছেন তিনি। শনিবারের খেলা শেষে আমদাবাদের পিচের ভূয়সী প্রশংসা করলেন পুজারা। একইসঙ্গে একহাত নিলেন নাগপুর, ইনদওরের মতো পিচের, যেখানে খেলা তিন দিনও গড়ায়নি।

ম্যাচের পর পুজারা বলেন, “আগের তিনটে টেস্ট খুবই কঠিন পিচে খেলেছি। কিন্তু আমদাবাদের পিচে খেলে খুবই খুশি হয়েছি। অনেক ইতিবাচক মানসিকতা নিয়ে নেমেছিলাম। কঠিন পিচে খেললে এটা মাথায় রাখতে হবে যে সব সময় ১০০ করতে পারব না। কখনও কখনও ৩০-৪০ রান করলে সেটাই শতরানের সমান হয়ে যায়। কিন্তু আমদাবাদের মতো পিচ পেলে যে কোনও ব্যাটারই তার পুরোপুরি ফায়দা তোলার চেষ্টা করে। এই ধরনের উইকেট টেস্ট ক্রিকেটের জন্যে ভাল।”

সহজ উইকেট পেয়েও বড় রান না করতে পেরে হতাশ পুজারা। যে ভাবে নেথান লায়নের বল বুঝতে না পেরে আউট হয়েছেন, তাতে খুশি নন তিনি। বলেছেন, “যে জায়গায় দল রয়েছে, তাতে রান না পেয়ে আমি হতাশ। আশা করি কাল ভাল জায়গায় পৌঁছে যাবে দল। খুব ভাল পিচ। সেটা ব্যাট করতে করতেই বুঝেছিলাম। দুর্ভাগ্য যে, বেশি রান করতে পারিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cheteshwar Pujara India vs Australia Ahmedabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE