Advertisement
০৫ মে ২০২৪
Rohit Sharma

রোহিতের মন ছিল অন্য খেলায়! টেলিভিশনে সেই ম্যাচ দেখতে না পেয়ে বিরক্ত ভারত অধিনায়ক

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অশ্বিন, অক্ষররা তখন চেষ্টা করছেন জেতার। কিন্তু অধিনায়ক রোহিত শর্মার মন ছিল অন্য খেলায়। টেলিভিশনে সেই খেলা দেখতে না পেয়ে বিরক্ত রোহিত।

picture of Rohit Sharma

আমদাবাদ টেস্টের মাঝেই রোহিতের মন ছিল অন্য খেলায়। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৮:৩১
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্ট শেষ হওয়ার আগেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে গিয়েছে ভারত। আমদাবাদ টেস্টের মাঝে রোহিত শর্মারা কি চোখ রেখেছিলেন ক্রাইস্ট চার্চের দিকে? নিউ জ়িল্যান্ড-শ্রীলঙ্কা টেস্টের ফল নিয়ে কতটা চিন্তিত ছিলেন তাঁরা? সোমবার খেলা শেষ হওয়ার পর জবাব দিলেন রোহিত শর্মা।

নিউ জ়িল্যান্ড-শ্রীলঙ্কা টেস্ট টেলিভিশনে না দেখানোয় কিছুটা বিরক্ত ভারতীয় দলের অধিনায়ক। আমদাবাদ টেস্ট শেষ হওয়ার পর রোহিত জানিয়েছেন, প্রথম দিকে তেমন নজর না রাখলেও শেষ দিকে তাঁদের নজর ছিল নিউ জ়িল্যান্ড-শ্রীলঙ্কা টেস্টের দিকে। রোহিত বলেছেন, ‘‘প্রথমে আমরা এই ম্যাচটি নিয়ে খুব একটা ভাবিনি। নিজেদের খেলা নিয়েই ভাবছিলাম মূলত। পরের দিকে অবশ্য নিউ জ়িল্যান্ড-শ্রীলঙ্কা ম্যাচের খবরও রাখছিলাম আমরা।’’

খেলা কি দেখতে পেয়েছেন? রোহিত বলেছেন, ‘‘ম্যাচটা টেলিভিশনে কেন দেখাল না বলতে পারব না। দেখালে ভাল হত। আমরা তো মাঠে ছিলাম। দেখার সুযোগ ছিল না। দলের কয়েক জন ল্যাপটপে খেলা দেখছিল। ওরাই আমাদের স্কোর জানাতে থাকছিল।’’

নিউ জ়িল্যান্ড-শ্রীলঙ্কা টেস্টের ফলাফল নিয়ে আগ্রহ থাকলেও ভারতীয় শিবিরে তেমন উদ্বেগ ছিল না। কারণ, প্রথমত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ় জয় এক রকম নিশ্চিতই হয়ে গিয়েছিল। আমদাবাদ টেস্ট ড্র হওয়ার অর্থ ছিল, সরকারি ভাবে যোগ্যতা অর্জনের জন্য আরও কয়েক দিন অপেক্ষা করা। দ্বিতীয়ত নিউ জ়িল্যান্ডের মাটিতে শ্রীলঙ্কাকে সিরিজ় জিততে হবে ২-০ ব্যবধানে। ক্রাইস্টচার্চ টেস্টের শেষ দিন পাল্লা ভারী ছিল নিউ জ়িল্যান্ডের দিকেই। তাই রোহিতদের ফলাফল নিয়ে আগ্রহ থাকলেও উদ্বেগ ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE