Advertisement
২৮ মে ২০২৪
Virat Kohli

বাক্স খোলার আগেই কোহলির সদ্য কেনা মোবাইল গায়েব, খুঁজছেন হন্যে হয়ে! তার পর?

মোবাইল হারিয়ে ফেললেন। সঙ্গে সঙ্গে টুইট করে জানালেন বিরাট কোহলি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৯ ফেব্রুয়ারি থেকে টেস্ট খেলতে নামবে ভারত। তার আগে মোবাইল হারালেন বিরাট?

Virat Kohli lost his phone

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির মোবাইল হারিয়ে গিয়েছে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০১
Share: Save:

ফোন হারিয়ে গিয়েছে বিরাট কোহলির। নিজেই টুইট করে জানিয়েছেন তিনি। সদ্য কেনা ফোন খুলে দেখার আগেই হারিয়ে গিয়েছে বলে জানিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। কেউ দেখেছে কি না জিজ্ঞেস করেছেন। তবে তাঁর এই টুইট ঘিরে অন্য জল্পনাও রয়েছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বৃহস্পতিবার থেকে মাঠে নামছে ভারত। লাল বলের খেলা শুরু হবে নাগপুরে। অনুশীলনও শুরু করে দিয়েছে ভারত। এর মাঝেই বিরাটের ফোন হারানোর খবর। মঙ্গলবার বিরাট টুইট করে লেখেন, “মোবাইল ফোন বাক্স খুলে বার করার আগেই হারিয়ে গিয়েছে। এর থেকে দুঃখের আর কী হতে পারে? কেউ কী দেখেছেন?” মঙ্গলবার সকাল ১০.৩৪ মিনিটে টুইট করেন বিরাট। তবে তাঁর এই পোস্ট দেখে অনেকে মনে করছেন এটা বিজ্ঞাপনী চমকও হতে পারে।

ভারতের প্রাক্তন অধিনায়ক নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে খেলেননি। ২৪ জানুয়ারি ইনদওরে এক দিনের ম্যাচে খেলার পর থেকে বিশ্রামে ছিলেন তিনি। সেই সময় স্ত্রী অনুষ্কার সঙ্গে ঘুরতেও গিয়েছিলেন। অনুষ্কা এবং মেয়ে ভামিকার সঙ্গে উত্তরাখণ্ডে গিয়েছিলেন তিনি। ফোন কোথায় হারিয়েছে তা জানাননি বিরাট। যে ফোন হারিয়েছে তা নতুন বলে জানিয়েছেন তিনি। বাক্স খুলে বার করার আগেই ফোন হারিয়ে গিয়েছে বলে জানিয়েছেন বিরাট।

৪ ফেব্রুয়ারি একটি টুইট করেছিলেন বিরাট। সেখানে দেখা গিয়েছিল যে তিনি অনুশীলনে নেমে পড়েছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট সিরিজ় ভারতকে কঠিন পরীক্ষার মুখে ফেলতে পারে। তাই প্রস্তুতিতে কোনও ফাঁক রাখতে নারাজ বিরাট। সাদা বলের ক্রিকেটে শতরান পেলেও ২০১৯ সালের পর টেস্ট ক্রিকেটে এখনও তিন অঙ্কের ইনিংস আসেনি তাঁর ব্যাট থেকে। এই সিরিজ়েই ছন্দে ফেরার চেষ্টা করবেন বিরাট। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলার সুযোগ আসতে পারে এই সিরিজ় জিতলে। তাই ভারতের কাছে এই ম্যাচগুলির গুরুত্ব রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE