Advertisement
১১ মে ২০২৪
Bangladesh Cricket

রাত জেগে মেসিদের ম্যাচ দেখবেন শাকিবরা! বিরাটদের বিরুদ্ধে বুধবার নামার আগে চিন্তায় কোচ

নিজেদের ম্যাচের আগের রাতে আর্জেন্টিনার ম্যাচ থাকায় চিন্তায় বাংলাদেশের কোচ। তিনি মনে করেন রাত ৩টে পর্যন্ত জেগে খেলা দেখা খুব বোকার মতো সিদ্ধান্ত।

টেস্ট সিরিজ়ে বাংলাদেশ দলের অধিনায়ক শাকিব আল হাসান।

টেস্ট সিরিজ়ে বাংলাদেশ দলের অধিনায়ক শাকিব আল হাসান। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৬:২০
Share: Save:

রাতে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়ার সেমিফাইনাল। কাতার বিশ্বকাপের সেই ম্যাচ দেখতে রাত জাগবেন অনেকেই। কিন্তু বুধবার সকাল থেকে শুরু ভারত বনাম বাংলাদেশ টেস্ট। এতেই চিন্তা বাড়ছে বাংলাদেশের কোচ রাসেল ডোমিঙ্গোর। তিনি মনে করছেন, রাত জেগে যদি তাঁর দলের ক্রিকেটাররা লিয়োনেল মেসির ম্যাচ দেখেন তা হলে সকালে খেলবেন কী করে।

ম্যাচের আগের দিন এই নিয়েই চিন্তায় ডোমিঙ্গো। তিনি মনে করেন রাত ৩টে পর্যন্ত জেগে খেলা দেখা খুব বোকার মতো সিদ্ধান্ত। শাকিব আল হাসানরা রাত পর্যন্ত খেলা দেখবেন কি না জানতে চাওয়া হলে ডোমিঙ্গো বলেন, “না, ওদের ঘুমোতে হবে। ভোর ৩টে পর্যন্ত খেলা দেখে, পর দিন সকাল ৯.৩০ মিনিটে শুরু হওয়া টেস্ট খেলা সম্ভব নয়। কেউ যদি এটা করে তা হলে সে বোকামো করবে।”

এক দিনের সিরিজ়ের সময়ও বিশ্বকাপ চলছিল। কিন্তু সেই ম্যাচগুলি ছিল দুপুরবেলা। তাই রাত জেগে খেলা দেখায় কোনও বাধা ছিল না। কিন্তু টেস্ট ম্যাচ শুরু হবে সকালে। ঘুম থেকে তাড়াতাড়ি উঠতে হবে। রাত জেগে খেলা দেখলে যা মুশকিলে ফেলবে বাংলাদেশের ক্রিকেটারদের। সেটাই চিন্তায় ফেলেছে বাংলাদেশের কোচকে।

এক দিনের সিরিজ় জিতে নিয়েছে বাংলাদেশ। ২-১ ব্যবধানে জিতে নেন শাকিবরা। টেস্ট সিরিজ়ের প্রথম ম্যাচে নেই রোহিত শর্মা। তাঁর জায়গায় ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন লোকেশ রাহুল। বাংলাদেশ দলের অধিনায়ক শাকিব আল হাসান। সাদা বলের সিরিজ়ের শেষ ম্যাচে খেলতে পারেননি রোহিত। তাঁর আঙুলে চোট রয়েছে। চোটের কারণে এই সিরিজ়ে খেলতে পারছেন না মহম্মদ শামি, যশপ্রীত বুমরা এবং রবীন্দ্র জাডেজা। তাঁদের জায়গায় দলে এসেছেন নবদীপ সাইনি, জয়দেব উনাদকট এবং সৌরভ কুমার। রোহিতের বদলে নেওয়া হয়েছে অভিমন্যু ঈশ্বরনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Cricket Team India BCB Russell Domingo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE