Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Jasprit Bumrah

India vs England 2022: মা দলজিতও পরামর্শ দিলেন ভারতের নতুন অধিনায়ক বুমরাকে, বলে দিলেন কী করতে হবে

দায়িত্ব নেওয়ার আগে অনেকটা সময় পেয়েছেন বুমরা, এমনটাই মনে করছেন স্ত্রী। জানালেন মায়ের থেকে উপদেশ নিয়ে খেলতে নামছেন বুমরা।

মায়ের সঙ্গে বুমরা।

মায়ের সঙ্গে বুমরা। ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১১:৫৪
Share: Save:

ছেলে ভারত অধিনায়ক। কাজের চাপ বাড়বে ছেলের। পাশে দাঁড়ালেন মা। দিলেন প্রচুর উপদেশও। ছেলে যশপ্রীত বুমরা। মা দলজিত বুমরা। ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্টন টেস্টে রোহিত শর্মা করোনা আক্রান্ত হয়ে ছিটকে যাওয়ায় ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন বুমরা। সেই দায়িত্ব পালন করার জন্য কী কী করতে হবে সেই বিষয়ে উপদেশও দিয়েছেন মা।

বৃহস্পতিবার জানিয়ে দেওয়া হয় ভারতের ৩৬তম অধিনায়ক হচ্ছেন বুমরা। কপিল দেবের পর তিনিই প্রথম ভারতীয় পেসার, যিনি এই দায়িত্ব পেলেন। আইসিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে বুমরার স্ত্রী সঞ্জনা গণেশন বলেন, “মা আবেগে ভাসছে। বুমরা ভাল করছে এটাই দেখতে চায় মা। খেলাটাকেও খুব ভালবাসে। বুমরাকে প্রচুর উপদেশও দিয়েছে মা। মা-রা যেমন ছেলেদের দিয়ে থাকে।”

সঞ্জনা মনে করেন বুমরা অনেকটাই সময় পেয়েছেন অধিনায়ক হিসাবে নিজেকে গুছিয়ে নেওয়ার জন্য। তিনি বলেন, “হঠাৎ করে বুমরাকে জানানো হয়নি যে ও নেতৃত্ব দেবে। কয়েক দিন ধরেই কথা চলছিল। রোহিত না খেললেও বুমরার উপরেই যে দায়িত্ব আসবে তা অনেক দিন আগে থেকেই বোঝা যাচ্ছিল। সকলে অপেক্ষা করছিল রোহিতের রিপোর্টের জন্য। ওর পরীক্ষার ফল ফের পজিটিভ আসায় বুমরাই অধিনায়ক হিসাবে নামবে। অনেকটা সময় পেয়েছ বুমরা। ও খুব খুশি এই দায়িত্ব পেয়ে। জানি না ওর মধ্যে কতটা আবেগ কাজ করছে, কিন্তু ও অনেক সময় পেয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE