Advertisement
১১ মে ২০২৪
Deepak Chahar

India vs New Zealand 2021: ম্যাচের পর গ্যালারিতে বান্ধবীকে প্রেমপ্রস্তাব দেওয়া দীপকের আরও এক কাণ্ড, ভিডিয়ো ভাইরাল

ম্যাচের পর গ্যালারিতে গিয়ে বান্ধবীকে প্রেমপ্রস্তাব দিয়ে নজরে এসেছিলেন তিনি। এ বার আরও এক কাণ্ড করলেন দীপক চাহার।

দীপক চাহার।

দীপক চাহার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ১৯:২১
Share: Save:

আইপিএল-এর ম্যাচের পর গ্যালারিতে গিয়ে বান্ধবীকে প্রেমপ্রস্তাব দিয়ে নজরে এসেছিলেন তিনি। এ বার আরও এক কাণ্ড করলেন দীপক চাহার। ম্যাচ চলাকালীনই গ্যালারিতে থেকে বোনের সঙ্গে গল্প করলেন। সেই ভিডিয়ো তাঁর বোন ইনস্টাগ্রামে ছড়িয়ে দিতেই ভাইরাল হয়েছে।

জয়পুরে ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দর্শকাসনে হাজির ছিলেন দীপকের বোন মালতি। যেখানে তিনি ছিলেন এক সময় সেখানেই ফিল্ডিং করতে আসেন দীপক। দর্শকাসন থেকে দীপকের নাম ধরে চেঁচাতে থাকেন মালতি। দীপকও সেই ডাকে সাড়া দেন এবং হাত নাড়েন। কিছুক্ষণ পরেই দীপক তাঁর বোনকে বিশেষ কারওর ব্যাপারে জিজ্ঞাসা করেন, ‘ও কোথায়’? উত্তরে মালতি জানান, সেই ব্যক্তি উপরের স্ট্যান্ডে রয়েছেন। সেই ‘বিশেষ’ ব্যক্তি দীপকের বান্ধবী কিনা, তা অবশ্য ভিডিয়ো থেকে বোঝা যায়নি।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে ৪ ওভারে ৪২ রান দিলেও মার্টিন গাপ্টিলের গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন দীপক। গাপ্টিলকে আউট করার পর তাঁর উচ্ছ্বাসের ভিডিয়ো পরে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepak Chahar BCCI India vs New Zealand 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE