Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Rahul Dravid

Rahul Dravid: অশ্বিন অখুশি হলেও পিচ দেখে খুশি দ্রাবিড় ৩৫ হাজার টাকা দিলেন পিচ নির্মাতাদের

যে পিচ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন দলের ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন, সেই পিচ প্রস্তুতকারকদেরই আর্থিক পুরস্কার দিলেন ভারতের কোচ রাহুল দ্রাবিড়।

রাহুল দ্রাবিড়।

রাহুল দ্রাবিড়। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২১ ১৮:২০
Share: Save:

যে পিচ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন দলের ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন, সেই পিচ প্রস্তুতকারকদেরই ৩৫ হাজার টাকা পুরস্কার দিলেন ভারতের কোচ রাহুল দ্রাবিড়। সোমবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট শেষ হওয়ার পর এই ঘোষণা করেন ভারতীয় দলের কোচ। শিব কুমারের নেতৃত্বাধীন পিচ প্রস্তুতকারক এবং মাঠকর্মীদের মধ্যে এই টাকা ভাগ করে দেওয়া হবে।

শেষ দিনে দুই ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটার রচিন রবীন্দ্র এবং অজাজ পটেল ভারতের বিরুদ্ধে নিউজিল্যান্ডকে হারের হাত থেকে বাঁচিয়ে দিলেন। তবে খেলা যে ভাবে শেষ দিন পর্যন্ত চরম উত্তেজনার মধ্যে চলেছে, তা খুশি করেছে দ্রাবিড়কে। তিনি কেন বাকিদের থেকে আলাদা, এই সিদ্ধান্তের মাধ্যমে সেটাই যেন দ্রাবিড় বুঝিয়ে দিলেন বলে মনে করছেন অনেকে।

যদিও পিচ নিয়ে খুশি হতে পারেননি অশ্বিন। তবে বিতর্কের ভয়ে মুখ খুলতেও চাননি। এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে বিতর্ক হতে পারে ভেবে অশ্বিন বিষয়টি এড়িয়ে গিয়েছেন। তবে দল না জিতলেও শ্রেয়স আয়ার, অক্ষর পটেলদের প্রচেষ্টা খুশি করেছে দ্রাবিড়কে।

খেলোয়াড়ি জীবনেও তিনি সৎ থাকার চেষ্টা করেছেন। বিতর্ক হতে পারে, এমন বিষয় এড়িয়ে গিয়েছেন। অখেলোয়াড়ি পিচ তৈরি না করে যে ভাবে বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন পিচ প্রস্তুতকারকরা, তারই পুরস্কার হিসেবে এই অর্থ দ্রাবিড় দিয়েছেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE