Advertisement
১৮ এপ্রিল ২০২৪
rohit sharma

India vs New Zealand 2021: ভারত বনাম নিউজিল্যান্ড সিরিজকে ‘অর্থহীন’ বললেন এই কিউয়ি ক্রিকেটার

উল্লেখ্য, দুবাইয়ে একটানা বিশ্বকাপ খেলে ফেরার পর কিছু নিউজিল্যান্ড ক্রিকেটার বিশ্রাম নিয়েছেন, যাঁর মধ্যে রয়েছেন অধিনায়ক কেন উইলিয়ামসনও।

তিন ম্যাচের টি২০ সিরিজ খেলছে ভারত-নিউজিল্যান্ড।

তিন ম্যাচের টি২০ সিরিজ খেলছে ভারত-নিউজিল্যান্ড। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ২০:৫৮
Share: Save:

ভারতের বিরুদ্ধে নিউজিল্যান্ডের সিরিজ ‘অর্থহীন’ বলে দাবি করলেন সে দেশের ক্রিকেট খেলোয়াড় মিচেল ম্যাকক্লেনাঘান। শনিবার এক ভক্তের টুইটের উত্তর দিতে গিয়ে তিনি জানিয়েছেন, এই সিরিজের কোনও মানে নেই। নিউজিল্যান্ড সিরিজ জিততে পারে এটা বলা স্রেফ মজা ছাড়া আর কিছুই ছিল না।

শুক্রবার রাঁচীতে দ্বিতীয় ম্যাচ তথা সিরিজ হারের পরেই টুইটারে এক ভক্ত মজা করে লিখেছিলেন, ‘নিউজিল্যান্ড সিরিজ হেরে গিয়েছে’। সেই টুইট মোটেই ভাল ভাবে নেননি ম্যাকক্লেনঘান। পাল্টা লিখেছেন, ‘সত্যিই কি ওরা হেরেছে? এটা একটা অর্থহীন সিরিজ যেখানে একটা দল বিশ্বকাপের ফাইনাল হারার ৭২ ঘণ্টার মধ্যে খেলতে নেমে পাঁচ দিনে তিনটে ম্যাচ খেলছে, আর একটা দল বাড়ি ফিরে ১০ দিনের বিশ্রাম নিয়ে খেলতে নেমেছে’।

ম্যাকক্লেনাঘানের প্রতি সমব্যথী হয়ে এক ভারতীয় সমর্থক লিখেছিলেন, ভারত এবং নিউজিল্যান্ড বোর্ড আরও সময় নিয়ে এই সিরিজ আয়োজন করতে পারত। সেই টুইটের উত্তরে ম্যাকক্লেনাঘান লিখেছেন, ‘যদি আমি বলে থাকি যে নিউজিল্যান্ড সিরিজ জিতে যাবে, তা হলে নিশ্চিত ভাবে আমি মজা করছিলাম’।

উল্লেখ্য, দুবাইয়ে বিশ্বকাপ খেলে ফেরার পর নিউজিল্যান্ড্র কিছু ক্রিকেটার বিশ্রাম নিয়েছেন, যাঁর মধ্যে রয়েছেন অধিনায়ক কেন উইলিয়ামসনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE