Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Wriddhiman Saha

Wriddhiman Saha: দ্বিতীয় টেস্টে কি খেলতে পারবেন ঋদ্ধিমান, কী বলছে দল

নিউজিল্যান্ডের বিরুদ্ধে কানপুরে প্রথম টেস্টে দু’ইনিংসেই কার্যত উইকেটকিপিং করতে পারেননি ঋদ্ধিমান সাহা।

ঋদ্ধিমানকে নিয়ে চর্চা অব্যাহত।

ঋদ্ধিমানকে নিয়ে চর্চা অব্যাহত। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২১ ১৮:৫৮
Share: Save:

নিউজিল্যান্ডের বিরুদ্ধে কানপুরে প্রথম টেস্টে দু’ইনিংসেই কার্যত উইকেটকিপিং করতে পারেননি ঋদ্ধিমান সাহা। ঘাড়ে ব্যথা থাকার কারণে নড়াচড়া করতেই সমস্যা হচ্ছিল তাঁর। তার মধ্যেই দ্বিতীয় ইনিংসে লড়াকু অর্ধশতরান করেছেন।

তবে দ্বিতীয় টেস্টে তাঁর খেলা নিয়ে ধোঁয়াশা ঘনীভূত হচ্ছে। জানা গিয়েছে, একেবারে শেষ মুহূর্তে এ নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। বুধবার বোলিং কোচ পরশ মামব্রে বলেছেন, “কোচ রাহুল দ্রাবিড় এবং বিরাট কোহলীর সঙ্গে অনবরত যোগাযোগ রাখছে ফিজিয়োরা। ম্যাচের কাছাকাছি এসে এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারব আমরা। দেখতে হবে ওর ব্যথা ঠিক কোন জায়গায় রয়েছে।”

ঋষভ পন্থকে টেস্ট সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। ফলে ঋদ্ধিমান খেলতে না পারলে দ্বিতীয় টেস্টে খেলা নিশ্চিত কেএস ভরতের। কানপুরে ঋদ্ধির দুরন্ত ইনিংসের জন্য তাঁর প্রশংসা করেছেন মামব্রে। বলেছেন, “যে পরিস্থিতির মধ্যে দিয়ে ও গিয়েছে, তাতে গত টেস্টে ব্যাট হাতে ওর প্রচেষ্টা দুরন্ত। ওর যে ব্যথা করছিল সেটা বুঝতে পেরেছিলাম। তা সত্ত্বেও দলের প্রয়োজনে ও মাঠে নেমে খুব ভাল ইনিংস খেলল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wriddhiman Saha BCCI India vs New Zealand 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE