Advertisement
১১ মে ২০২৪
Ajinkya Rahane

Ajinkya Rahane: সেই বাইরের বলে খোঁচা দিয়ে আউট, নিজেকে এ বারও শুধরাতে পারলেন না রহাণে

গত কয়েকটা ম্যাচেই তাঁর ব্যাটে রান নেই। ইংল্যান্ডের বিরুদ্ধে সেই অগস্ট মাসে তাঁর ব্যাট থেকে শেষ বার অর্ধশতরান এসেছিল।

একই ভুল রহাণের।

একই ভুল রহাণের। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ১৬:২৩
Share: Save:

গত কয়েকটা ম্যাচেই তাঁর ব্যাটে রান নেই। ইংল্যান্ডের বিরুদ্ধে সেই অগস্ট মাসে তাঁর ব্যাট থেকে শেষ বার অর্ধশতরান এসেছিল। তারপর থেকেই রানের খরা। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম ইনিংসে মাত্র ২ রানের জন্য অর্ধশতরান পাননি তিনি। সোমবার প্রথম বলেই আউট হয়ে গেলেন।

ব্যাটিং কোচ হোক বা প্রধান কোচ, দু’জনেই তাঁর পাশে দাঁড়িয়েছেন। তবে নিজেকে নিয়েই খুশি নন অজিঙ্ক রহাণে। যে ভাবে দু’টি ইনিংসেই আউট হয়েছেন, সেই ধরন নিয়ে খুশি নন রহাণে। সোমবার দ্বিতীয় টেস্টের আগে তিনি বলেছেন, “গত ম্যাচে আমি ভাল ব্যাট করেছি। তাই মানসিক ভাবে ভাল জায়গায় রয়েছি। কিন্তু যে ভাবে দু’টি ইনিংসেই আউট হয়েছি তাতে খুশি নই।”

যদিও রহাণকে হতাশ করবে জোহানেসবার্গে প্রথম ইনিংসে আউট হওয়াও। ডুয়ান অলিভিয়েরের অফ স্টাম্পের বাইরে পড়া একের পর এক বল যখন ছেড়ে দিচ্ছেন কেএল রাহুল, তখন ক্রিজে এসে প্রথম বলেই খোঁচা দিয়ে স্লিপে ক্যাচ দিলেন রহাণে।

ম্যাচের আগে রহাণে এ-ও বলেছিলেন, প্রথম টেস্টে জিতলেও দ্বিতীয় টেস্টে শূন্য থেকে শুরু করতে হবে তাঁদের। তাঁর কথায়, “নিজেদের তরতাজা হয়ে নামতে হবে এবং আজ নিজেদের সেরাটা দিতে হবে। আগে কী হয়েছে সেটা নিয়ে ভাবতে চাই না। দুটো ম্যাচ বাকি। নিজেদের সবটা উজাড় করে দিতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE