Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ajinkya Rahane

Pujara and Rahane: টেস্ট কেরিয়ার বাঁচাতে হয়তো আর একটা ইনিংস পাবে পুজারা-রহাণে, মত গাওস্করের

খারাপ দশা কাটল না দ্বিতীয় টেস্টেও। আরও এক বার ব্যর্থ চেতেশ্বর পুজারা এবং অজিঙ্ক রহাণে।

খারাপ দশা কাটল না দ্বিতীয় টেস্টেও।

খারাপ দশা কাটল না দ্বিতীয় টেস্টেও। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ১৯:০২
Share: Save:

খারাপ দশা কাটল না দ্বিতীয় টেস্টেও। আরও এক বার ব্যর্থ চেতেশ্বর পুজারা এবং অজিঙ্ক রহাণে। আর কতদিন তাঁদের ভারতীয় দলের হয়ে বয়ে বেড়ানো হবে, সেটাই এখন বড় প্রশ্ন। সোমবার প্রথমদিন দু’জনের আউট হওয়া দেখে টুইটার ট্রোলে ভরে গিয়েছে।

৩৩ বলে ৩ রান করার পর ডুয়ান অলিভিয়েরের লাফিয়ে ওঠা একটি বলে খোঁচা দিয়ে তেম্বা বাভুমার হাতে ক্যাচ দেন পুজারা। পরের বলেই অফ স্টাম্পের বাইরে খোঁচা দিয়ে শূন্য রানে ফেরেন রহাণে। অনেকে মজা করে বলেছেন, এ রকম বন্ধুত্ব দেখা যায় না!

তবে দুই ভারতীয়ের ব্যর্থতায় প্রচণ্ড ক্ষুব্ধ সুনীল গাওস্কর। প্রাক্তন ভারতীয় ব্যাটার বলেছেন, টেস্ট কেরিয়ার বাঁচানোর জন্য আর হয়তো একটি ইনিংসে পাবেন এঁরা দু’জন। গাওস্করের কথায়, “যে ভাবে ওরা দু’জনে আজ আউট হল তাতে মনে হচ্ছে টেস্ট কেরিয়ার বাঁচানোর জন্য ওদের হাতে আর একটাই ইনিংস রয়েছে।”

গাওস্করের সংযোজন, “দলে ওদের জায়গা নিয়ে এমনিতেই অনেক প্রশ্ন উঠছে। এ বার ওদের আউট দেখে আর একটা ইনিংসের বেশি ওরা সুযোগ পাবে বলে মনে হচ্ছে না। যে ভাবে ভারত খেলছে, তাতে মনে হচ্ছে আরও একটা ইনিংসে ওদের ব্যাট করতে নামতেই হবে এবং সেখানে পুজারা এবং রহাণে, দু’জনকেই ভাল রান করতে হবে।”

দ্বিতীয় টেস্টে কোমরের চোটের কারণে খেলছেন না বিরাট কোহলী। তাঁর জায়গায় দলে এসেছেন কেএল রাহুল। কোহলীর জায়গায় খেলা হনুমা বিহারি ২০ রান করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE