Advertisement
২০ এপ্রিল ২০২৪
India vs South Africa 2021-22

India Vs South Africa 2021-22: সেঞ্চুরিয়নে বৃষ্টি, ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্টে দ্বিতীয় দিন এক বলও হল না

সকাল থেকেই বৃষ্টি শুরু হয়। মাঝে মাঝে বৃষ্টি থামলেও কিছু ক্ষণ পরেই ফের শুরু হয়ে যাচ্ছিল। বাধ্য হয়ে খেলা বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।

সারা দিন এ রকমই বৃষ্টি হল সেঞ্চুরিয়নে

সারা দিন এ রকমই বৃষ্টি হল সেঞ্চুরিয়নে ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৭:৪৯
Share: Save:

খলনায়ক বৃষ্টি। তার জেরে সেঞ্চুরিয়নে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে প্রথম টেস্টের দ্বিতীয় দিনের খেলা শুরু করা গেল না। ফলে বাধ্য হয়ে দ্বিতীয় দিনের খেলা স্থগিত রাখার সিদ্ধান্ত নিলেন আম্পায়াররা।

সোমবার সকাল থেকেই বৃষ্টি শুরু হয় সেঞ্চুরিয়নে। সারা দিন ধরে হল বৃষ্টি। মাঝে মাঝে বৃষ্টি থামলেও কিছু ক্ষণ পরেই ফের শুরু হয়ে যাচ্ছিল। মাঠে বল গড়াল না। বিকেলের পর থেকে বৃষ্টির তীব্রতা বাড়ে। প্রায় চার ঘণ্টা অপেক্ষা করার পরে বাধ্য হয়ে খেলা বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।

মঙ্গলবার নির্ধারিত সময়েই (ভারতীয় সময় দুপুর দেড়টা) শুরু হবে তৃতীয় দিনের খেলা। সারা দিনে ৯৮ ওভার খেলা হওয়ার কথা। সময় ও আলো থাকলে এক ঘণ্টা বেশি খেলা করানোর পরিকল্পনা রয়েছে। তবে সবটাই নির্ভর করছে আবহাওয়ার উপর। দ্বিতীয় দিন যে ভাবে সারা দিন বৃষ্টি হয়েছে তাতে মাঠ ভিজে থাকবে।ফলে বৃষ্টি থামলেও মাঠ খেলার উপযুক্ত করতে সময় লাগবে। এখন দেখার বৃষ্টি কখন থামে। নইলে কোপ পড়তে পারে তৃতীয় দিনের খেলাতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE