Advertisement
২৫ এপ্রিল ২০২৪
india cricket

India Vs South Africa 2021-22: সেঞ্চুরিয়ন জয়ের উল্লাস, হোটেলকর্মীদের সঙ্গে নাচ কোহলী-পুজারার, কেক কাটলেন শামি-পন্থ

প্রথম টেস্টে জয়ের সঙ্গেই ভারতের সিরিজ জয়ের সম্ভাবনা বেড়েছে। দু’টি টেস্ট বাকি রয়েছে। তার মধ্যে একটি জিতলেই ২৯ বছরের খরা কাটাবেন কোহলীরা।

সেঞ্চুরিয়নে জিতে উল্লাস

সেঞ্চুরিয়নে জিতে উল্লাস ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১১:৪০
Share: Save:

দক্ষিণ আফ্রিকার মাটিতে ইতিহাস তৈরি করেছে ভারত। প্রথম এশীয় দল হিসেবে সেখানে টেস্ট জিতেছেন বিরাট কোহলীরা। তাই এই জয়ের উদ্‌যাপনে দেখা গেল নতুনত্ব। জৈবদুর্গের মধ্যে থাকায় হোটেলকর্মীদের সঙ্গেই উল্লাসে মাতলেন তাঁরা। নাচলেন কোহলী, মহম্মদ সিরাজ, রবিচন্দ্রন অশ্বিনরা। এমনকি আপাত শান্ত চেতেশ্বর পুজারাকেও দেখা গেল কোমর দোলাতে।

বৃহস্পতিবার ম্যাচ জেতার পরে হোটেলে ভারতীয় দলকে বিশেষ ভাবে স্বাগত জানান কর্মীরা। গানের তালে হোটেলের বাইরেই নাচতে শুরু করেন কোহলীরা। তাঁদের সঙ্গে সমানে নাচেন কর্মীরাও। সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ করা হয় বিসিসিআই-এর তরফে।

এই টেস্টে ব্যক্তিগত ভাবে নজির গড়েছেন ভারতীয় জোরে বোলার মহম্মদ শামি ও উইকেটরক্ষক ঋষভ পন্থ। পঞ্চম জোরে বোলার হিসেবে টেস্টে ২০০ উইকেটের মালিক হয়েছেন শামি। অন্য দিকে ভারতীয় উইকেটরক্ষকদের মধ্যে টেস্টে সব থেকে দ্রুত ১০০ শিকারের রেকর্ড হয়েছে পন্থের। তাঁদের দেখা যায় কেক কেটে আনন্দ করছেন।

প্রথম টেস্টে জয়ের সঙ্গেই ভারতের সিরিজ জয়ের সম্ভাবনা বেড়েছে। এখনও দু’টি টেস্ট বাকি রয়েছে। তার মধ্যে একটি জিততে পারলেই ২৯ বছরের খরা কাটাবেন কোহলীরা। সেই লক্ষ্যেই এ বার প্রস্তুতি নেবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

india cricket Virat Kohli cheteshwar pujara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE