Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Virat Kohli: কেক কেটে পালিত দ্রাবিড়ের জন্মদিন, দেখা গেল না ‘বিশেষ’ একজনকে

মঙ্গলবার ছিল ভারতীয় ক্রিকেটের ‘দ্য ওয়াল’ রাহুল দ্রাবিড়ের জন্মদিন। প্রথমদিনের খেলা হওয়ার পর ড্রেসিংরুমে কেক কেটে পালন করা জন্মদিন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ জানুয়ারি ২০২২ ২২:১৩
Save
Something isn't right! Please refresh.
কেক কাটছেন দ্রাবিড়।

কেক কাটছেন দ্রাবিড়।
ছবি টুইটার

Popup Close

মঙ্গলবার ছিল ভারতীয় ক্রিকেটের ‘দ্য ওয়াল’ রাহুল দ্রাবিড়ের জন্মদিন। প্রথমদিনের খেলা হওয়ার পর ড্রেসিংরুমে কেক কেটে পালন করা হল জন্মদিন। চলল ভারতীয় ক্রিকেটারদের উচ্ছ্বাস। কিন্তু সেই আনন্দে দেখা গেল না একজনকে, যা নিয়ে প্রশ্ন তুলেছেন সমর্থকরা।

মঙ্গলবারই দ্রাবিড়ের কেক কাটার ছবি পোস্ট করেছিলেন মহম্মদ শামি। কোনও ছবিতে দেখা যাচ্ছে তিনি দ্রাবিড়কে কেক খাইয়ে দিচ্ছেন, কখনও আবার সেই কাজ করছেন ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর। একটি ছবিতে আবার দ্রাবিড়ের দিকে কৌতুকের ভঙ্গিতে তাকিয়ে ঋষভ পন্থ। কিন্তু শামির পোস্ট করা চারটি ছবির একটিতেও দেখা যাচ্ছে না বিরাট কোহলীকে। সমর্থকরা তাই প্রশ্ন করেছেন, কোথায় গেলেন কোহলী।

Advertisement

যদিও এই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। তবে অনেক সমর্থক মনে করছেন, হয়তো কোহলী সবার পিছনে দাঁড়িয়েছিলেন বলে তাঁর ছবি আসেনি। কোচ এবং অধিনায়কের দূরত্ব নিয়ে কেউ কেউ প্রশ্ন তুললেও বেশিরভাগই এই বিতর্কে ঢুকতে চাননি।

ম্যাচ শুরুর আগে জন্মদিন নিয়ে প্রশ্ন করা হলে দ্রাবিড় বলেন, “বয়স হলে বোধহয় জন্মদিন নিয়ে অনুভূতিটা ঠিক আলাদা করে বোঝানো যায় না। সবাই শুভেচ্ছা জানায়। তবে ভাল লাগে গোটা ব্যাপারটা। সকাল থেকেই আমি পরিবার এবং বন্ধুদের থেকে অনেক শুভেচ্ছা পেয়েছি।”



Something isn't right! Please refresh.

Advertisement