Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India vs West Indies 2022

India vs West Indies 2022: বাড়ছে করোনা, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একই মাঠে একাধিক ম্যাচের ভাবনা বোর্ডের

ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিনটি একদিনের ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা। ৬ ফেব্রুয়ারি থেকে শুরু একদিনের সিরিজ।

ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিনটি একদিনের ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা।

ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিনটি একদিনের ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২২ ১০:০৯
Share: Save:

সারা দেশ জুড়ে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। অনেক রাজ্যেই কঠোর নিয়মবিধি চালু করা হয়েছে। এমন অবস্থায় ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলার কথা বিরাট কোহলীদের। সেই সিরিজ একাধিক মাঠে না করে একই জায়গায় একাধিক ম্যাচ খেলার ভাবনা রয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের। যদিও এখনও আনুষ্ঠানিক ভাবে সেই নিয়ে কোনও আলোচনা হয়নি।

ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিনটি একদিনের ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা। ৬ ফেব্রুয়ারি থেকে শুরু একদিনের সিরিজ। আমদাবাদে সেই ম্যাচ হওয়ার কথা। সংবাদ সংস্থা পিটিআই-কে বোর্ডের এক কর্তা বলেন, “কোনও কিছুই এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। পরিস্থিতি খুব দ্রুত পাল্টে যাচ্ছে। সেই দিকে নজর রাখা হয়েছে। সেই অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে।”

আমদাবাদ ছাড়াও জয়পুর, কলকাতা, কটক, বিশাখাপত্তনম এবং তিরুঅনন্তপুরমে খেলা হওয়ার কথা। করোনার এই পরিস্থিতিতে বোর্ড চাইছে ছ’টির বদলে তিনটি জায়গায় ছ’টি ম্যাচ খেলাতে। ১ ফেব্রুয়ারি ভারতে আসার কথা ওয়েস্ট ইন্ডিজ দলের। আমদাবাদে তিন দিন নিভৃতবাসে থাকবেন কায়রন পোলার্ডরা। সেখানেই ৪ এবং ৫ ফেব্রুয়ারি অনুশীলন করার কথা তাঁদের।

ইতিমধ্যেই ঘরোয়া লিগের খেলা বন্ধ করে দিয়েছে বোর্ড। বাংলা দলে একাধিক ক্রিকেটারের করোনা হয়েছে। গত মরসুমে রঞ্জি ট্রফি খেলা হয়নি। এ বারের রঞ্জি ট্রফিও আপাতত স্থগিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE