Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Eden Garden

India vs West Indies 2022: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ইডেনে ঢুকতে পারবেন দর্শকরা? হাল ছাড়ছে না সিএবি

বৃহস্পতিবার সিএবি অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উল্লেখ্য, কলকাতায় তিনটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করা হবে।

বোর্ডের কাছে সিএবি-র আবেদন

বোর্ডের কাছে সিএবি-র আবেদন ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ২০:৪৩
Share: Save:

আমদাবাদে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের এক দিনের সিরিজ আয়োজন করা হচ্ছে রুদ্ধদ্বার স্টেডিয়ামে। কলকাতাতেও টি-টোয়েন্টি সিরিজে দর্শকশূন্য স্টেডিয়ামে আয়োজন করা হবে, এ কথা আগেই বলেছিলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে শহরে সব কিছু স্বাভাবিক হয়ে যাওয়ায় স্টেডিয়ামে দর্শকদের প্রবেশ করতে দেওয়ার অনুমতি চাইল সিএবি। ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ইতিমধ্যেই আবেদন করা হয়েছে বলে জানা গিয়েছে। সিএবি-র আশা, অন্তত কিছু সংখ্যক হলেও ইডেনে দর্শক প্রবেশের অনুমতি মিলবে।

বৃহস্পতিবার সিএবি অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে বোর্ডের কাছে আবেদনের সিদ্ধান্ত নেওয়া হয়। উল্লেখ্য, কলকাতায় তিনটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করা হবে। প্রতিটিতেই যাতে কিছু সংখ্যাক দর্শক ঢুকতে পারেন তার আবেদন করা হয়েছে। সিএবি-র আশা, বোর্ডের তরফ থেকে ইতিবাচক উত্তরই মিলবে।

গত শুক্রবার সংবাদ সংস্থাকে এক সাক্ষাৎকারে সৌরভ বলেছিলেন, “সরকারি ভাবে জানিয়ে দিতে চাই, আমরা ইডেন গার্ডেন্সে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য কোনও দর্শককে প্রবেশ করতে দিচ্ছি না। সাধারণ মানুষকে কোনও টিকিট দেওয়া হবে না। শুধুমাত্র সিএবি আধিকারিক এবং বিভিন্ন সংস্থার প্রতিনিধিদের অনুমতি দেওয়া হবে।”

সৌরভ আরও বলেন, “দর্শকদের প্রবেশের অনুমতি দিয়ে ক্রিকেটারদের সুরক্ষার সঙ্গে আপস করতে পারব না। আজীবন সদস্য বা সহযোগী সদস্যদের জন্য যে স্ট্যান্ড, সেখানেও কোনও টিকিট দেওয়া হবে না। হ্যাঁ, পশ্চিমবঙ্গ সরকারের ছাড়পত্র আমরা পেয়েছি। কিন্তু বিসিসিআই ক্রিকেটারদের স্বাস্থ্য এবং নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নিতে চায় না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eden Garden India vs West Indies 2022 CAB BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE