Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rohit Sharma

India vs West Indies 2022: রবিবারেও কি রোহিতদের ম্যাচে বাধ সাধতে পারে বৃষ্টি

শনিবার চতুর্থ টি-টোয়েন্টি বৃষ্টির কারণে শুরু হতে বেশ খানিকটা দেরি হয়। রবিবারেও কি একই জিনিস দেখা যাবে?

রোহিত শর্মা।

রোহিত শর্মা। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১৪:৪৯
Share: Save:

আমেরিকার ফ্লরিডায় চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে ব্যাঘাত ঘটিয়েছে বৃষ্টি। ম্যাচ শুরু হতে দেরি হয়েছে প্রায় এক ঘণ্টা। রবিবার আমেরিকার মাটিতে দ্বিতীয় এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচে খেলতে নামবে ভারত। সেখানেও কি বাধ সাধতে পারে বৃষ্টি? কী বলছে আবহাওয়া দপ্তর?

ফ্লরিডার সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়ামে শনিবার হাজির হয়েছিলেন প্রচুর দর্শক। বেশির ভাগই ভারতীয় দলকে সমর্থন করতে এসেছিলেন। আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী, রবিবার বৃষ্টি হওয়ার সম্ভাবনা সে ভাবে নেই। তবে আকাশে মেঘ থাকবে।

স্থানীয় সময় সকাল সাড়ে দশটা থেকে শুরু ম্যাচ। সেই সময়ে চড়া রোদ থাকবে আকাশে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আকাশে মেঘ জমার সম্ভাবনা। আর্দ্রতার পরিমাণও বেশি থাকবে। আকাশে মেঘ থাকলেও বৃষ্টির সম্ভাবনা কম। ফলে পঞ্চম ম্যাচ নির্বিঘ্নেই হতে পারে।

রবিবারের ম্যাচ অবশ্য এমনিতে নিয়মরক্ষার। শনিবার ওয়েস্ট ইন্ডিজকে ৫৯ রানে হারিয়ে সিরিজ পকেটে পুরে নিয়েছে ভারত। দুর্দান্ত বোলিং করেছেন অর্শদীপ সিংহ। মাত্র ১২ রানে তিন উইকেটে নিয়েছেন তিনি। দু’টি করে উইকেট নিয়েছেন আবেশ খান, রবি বিষ্ণোই এবং অক্ষর পটেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE