Advertisement
০২ মে ২০২৪
KL Rahul

KL Rahul: জিম্বাবোয়ে সফরের দলে কেন তিনি নেই? ব্যাখ্যা দিলেন রাহুল

শনিবার ঘোষণা করা হয়েছে জিম্বাবোয়ে সফরের দল। সেই দলে নেই কেএল রাহুল। নিজের অনুপস্থিতি নিয়ে মুখ খুললেন তিনি।

কেএল রাহুল।

কেএল রাহুল। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১৫:২৭
Share: Save:

কে এল রাহুল কোথায় গেলেন?

জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের সিরিজের দলে তাঁর নাম না দেখে এমন প্রশ্নই উঠছে ভারতীয় সমর্থকদের মনে। আইপিএলের পর থেকে ভারতের হয়ে একটিও ম্যাচ খেলেননি রাহুল। কুঁচকির চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচে সিরিজে ছিলেন না। জার্মানি গিয়ে অস্ত্রোপচার করিয়ে আসেন। এর পর আয়ারল্যান্ড, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ কোনও সিরিজেই খেলেননি। জিম্বাবোয়েতেও তিনি নেই। কবে ফিরবেন দলে?

নেটমাধ্যমে এক পোস্ট করে নিজেই সংশয় দূর করেছেন রাহুল। জানিয়েছেন, পুরোপুরি সুস্থ না হওয়ার কারণেই জিম্বাবোয়ের বিরুদ্ধে দলে রাখা হয়নি তাঁকে। রাহুল লিখেছেন, ‘আমার শরীর এবং ফিটনেস নিয়ে দু’-একটা জিনিসের ব্যাখ্যা দিতে চাই। জুনে আমার অস্ত্রোপচার সফল হয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দলে ফেরার জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছিলাম। সম্পূর্ণ ফিট হওয়ার আগে কোভিডে আক্রান্ত হই।’

রাহুলের সংযোজন, ‘এর ফলে সুস্থ হওয়ার প্রক্রিয়া দু’সপ্তাহ পিছিয়ে যায়। এখন যত দ্রুত সম্ভব সুস্থ হওয়ার চেষ্টা করছি। জাতীয় দলের হয়ে খেলতে পারা যে কোনও ক্রিকেটারের কাছেই গর্বের ব্যাপার। নীল জার্সি পরে নামার জন্য তর সইছে না।’

প্রসঙ্গত, রাহুল না থাকায় রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে বিভিন্ন ক্রিকেটারকে দেখা যাচ্ছে। কখনও ঋষভ পন্থ, কখনও সূর্যকুমার যাদব ওপেন করছেন। কোনও জুটি এখনও উল্লেখযোগ্য ভাবে সফল হননি। টি-টোয়েন্টি বিশ্বকাপে রাহুলকেই ওপেনার হিসাবে ভাবা হচ্ছে। ফলে ছন্দে ফিরতে দ্রুত ভারতীয় দলে তাঁর ফেরা দরকার বলে মনে করছে সংশ্লিষ্ট মহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul BCCI COVID-19 India vs Zimbabwe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE