Advertisement
০৩ মে ২০২৪
Musheer Khan

রঞ্জি দলে আবার ‘বিদ্রোহী’ ক্রিকেটারের ভাই, দলকে ফাইনালে তোলা মুশিরকে নেওয়া হতে পারে কার জায়গায়?

মুশির খান আবার মুম্বইয়ের রঞ্জি দলে সুযোগ পেতে চলেছেন। হঠাৎ করে চোট পেলেন শিবম দুবে। সেই জায়গায় মুশিরকে নেওয়া হতে পারে বলে জানা গিয়েছে।

Musheer Khan

মুশির খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৪৭
Share: Save:

কিছু দিন আগেই ভারতীয় দলকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে তুলেছিলেন। সেই মুশির খান আবার মুম্বইয়ের রঞ্জি দলে সুযোগ পেতে চলেছেন। হঠাৎ করে চোট পেলেন শিবম দুবে। সেই জায়গায় মুশিরকে নেওয়া হতে পারে বলে জানা গিয়েছে।

মুম্বইয়ের অলরাউন্ডার শিবম রঞ্জি ট্রফি খেলছিলেন। সেখানেই পাঁজরে চোট পেয়েছেন শিবম। কোয়ার্টার ফাইনালে মুম্বই খেলবে বরোদার বিরুদ্ধে। সেই ম্যাচের জন্য দল বেছে নেওয়া হবে। শিবমের জায়গায় সরফরাজ় খানের ভাই মুশিরকে নেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে। এক সংবাদমাধ্যম সূত্রে খবর, শিবমের চোট গুরুতর। রঞ্জিতে হয়তো আর তাঁকে পাওয়া যাবে না। অসমের বিরুদ্ধে খেলার সময় চোট পেয়েছিলেন শিবম। দ্বিতীয় ইনিংসে সেই কারণে ফিল্ডিং করতে নামেননি তিনি। শিবমের জায়গায় মুশিরকে নেওয়া হতে পারে বলে ওই সংবাদমাধ্যম জানিয়েছে।

এ বারে পাঁচটি রঞ্জি ম্যাচে ৪০৫ রান করেছেন শিবম। গড় ৬৭.৮৩। অসমের বিরুদ্ধে ১২১ রানের একটি ইনিংস খেলেন শিবম। সেই সময়ই চোট পান তিনি। মার্চ মাসে শুরু হবে আইপিএল। তার আগে শিবম সুস্থ না হলে চাপ বাড়বে চেন্নাই সুপার কিংসের। ধোনির দলের হয়ে খেলেন এই অলরাউন্ডার।

মুশির মুম্বইয়ের হয়ে এর আগে তিনটি ম্যাচ খেলেছেন। সেই তিন ম্যাচে ৯৬ রান করেছিলেন তিনি। নিয়েছিলেন ২টি উইকেটও। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ফর্মে থাকার বার্তা দেন মুশির। করেন ৩৬০ রান। গড় ৬০। প্রতিযোগিতার সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় দ্বিতীয় মুশির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Musheer Khan Shivam Dube CSK Chennai Super Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE