Advertisement
০৮ মে ২০২৪
R Ashwin

R Ashwin: অশ্বিনকে নিয়ে হাঁফ ছেড়ে বাঁচল রোহিত-দ্রাবিড়ের ভারত!

করোনা আক্রান্ত হওয়ায় ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে অশ্বিনের খেলা নিয়ে ধোঁয়াশা ছিল। অবশেষে জানা গিয়েছে, ইংল্যান্ড যাচ্ছেন তিনি।

অশ্বিনকে নিয়ে ধোঁয়াশা কাটল

অশ্বিনকে নিয়ে ধোঁয়াশা কাটল ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১৭:২২
Share: Save:

করোনা আক্রান্ত হওয়ায় দলের সঙ্গে ইংল্যান্ড যেতে পারেননি ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তিনি কবে দলের সঙ্গে যোগ দেবেন তা নিয়ে ধোঁয়াশা ছিল। অবশেষে সেই ধোঁয়াশা কেটেছে। জানা গিয়েছে, করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন অশ্বিন। ২৪ জুন লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

ভারতীয় ক্রিকেট বোর্ড ও ইংল্যান্ডে সফররত দল সূত্রে খবর, অশ্বিন করোনা থেকে সুস্থ হয়ে ওঠায় তাঁর যাওয়ার ব্যবস্থা করা হচ্ছে। খুব সম্ভবত বুধবার ইংল্যান্ড যাবেন তিনি। সেখানে গিয়ে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে নামার কথা অশ্বিনের।

আগে জানা গিয়েছিল, অশ্বিন করোনা আক্রান্ত হওয়ায় আর এক স্পিনার জয়ন্ত যাদবকে তৈরি থাকতে বলা হয়েছে। তাঁকে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ডাকা হয়েছিল। অশ্বিন সুস্থ হয়ে না উঠলে জয়ন্তকে পাঠানো হত ইংল্যান্ডে। কিন্তু সেই সম্ভাবনা আর নেই।

১ জুলাই থেকে বার্মিংহ্যামে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট খেলতে নামবে ভারত। সেই ম্যাচেই হবে সিরিজের ফয়সালা। তাই সেই টেস্টকে হালকা ভাবে নিচ্ছে না কোনও দলই। অশ্বিন না খেলতে পারলে সেটা রোহিতদের কাছে বড় ধাক্কা হত। কিন্তু সেই সম্ভাবনা আর নেই।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE