Advertisement
০৪ মে ২০২৪
India Vs West Indies

‘দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে’, ক্যারিবিয়ানদের বিরুদ্ধে শনিবার অন্য রূপ দেখাতে চায় হার্দিকের ভারত

টি-টোয়েন্টি সিরিজ়ের প্রথম দু’টি ম্যাচেই হেরে যায় ভারত। ফলে পাঁচ ম্যাচের সিরিজ় জিততে হলে শেষ তিনটি ম্যাচেই জয় পেতে হবে হার্দিকদের। এমন অবস্থায় তৃতীয় ম্যাচটি জিতে সিরিজ়ে টিকে রয়েছে ভারত। শনিবার চতুর্থ ম্যাচ।

Hardik Pandya

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১১:৪৩
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে ১-২ ব্যবধানে পিছিয়ে রয়েছে ভারত। বোলিং কোচ পরশ মামব্রে মেনে নিচ্ছেন যে, সিরিজে ভারতের এখন দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। এই পরিস্থিতিতে নিজেদের সেরাটা খেলা ছাড়া আর কোনও উপায় নেই। তাই আমেরিকায় হার্দিক পাণ্ড্যদের অন্য রূপে দেখা যাবে বলে জানালেন মামব্রে।

টি-টোয়েন্টি সিরিজ়ের প্রথম দু’টি ম্যাচেই হেরে গিয়েছিল ভারত। তৃতীয় ম্যাচটি জিতে সিরিজ়ে টিকে রয়েছে তারা। শেষ দু’টি ম্যাচে জিততেই হবে অবস্থায় শনিবার খেলতে নামবেন হার্দিকেরা। তার আগে মামব্রে বলেন, “দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে আমাদের। এখন নিজেদের সেরাটাই খেলতে হবে। তা ছাড়া আর কোনও উপায়।”

ভারতের জেতার ক্ষমতা রয়েছে বলেও জানিয়েছেন মামব্রে। বোলিং কোচ বলেন, “আমাদের দলের এই ম্যাচ জেতার ক্ষমতা রয়েছে। বোলিং, ব্যাটিং এবং ফিল্ডিংয়ে আমাদের যে ধরনের ক্রিকেটারেরা রয়েছে, তারা যে কোনও পরিস্থিতিতে ম্যাচ জেতানোর ক্ষমতা রাখে। আমাদের সামনে এগিয়ে যাওয়া ছাড়া এখন আর কোনও উপায় নেই। এমন পরিস্থিতিতে মাঝে মাঝে খেলা ভাল।”

শনিবার আমেরিকায় হবে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ়ের টি-টোয়েন্টি ম্যাচটি। পঞ্চম ম্যাচটিও হবে ওখানে। শনি এবং রবিবারের এই ম্যাচ দু’টি জিততেই হবে ভারতকে, না হলেই সিরিজ় হাতছাড়া হবে হার্দিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Vs West Indies Hardik Pandya Paras Mhambrey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE