Advertisement
১৮ জুলাই ২০২৪
India Vs England

তৃতীয় টেস্ট খেলতে রাজকোটের পথে ‘পাল্টে যাওয়া’রোহিত, সোমবার থেকেই শুরু প্রস্তুতি

মুম্বই থেকে রাজকোটে রওনা হলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। আবু ধাবি থেকে ইংল্যান্ড দলের রাজকোটে আসার কথা সোমবার। রবিবারই মুম্বই থেকে রাজকোট উড়ে গেলেন রোহিত। তবে তাঁর চুলের কায়দা পাল্টে দিয়েছে।

Rohit sharma

ভারত অধিনায়ক রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৫৪
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্ট রাজকোটে। মুম্বই থেকে সেই পথে রওনা হলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। আবু ধাবি থেকে ইংল্যান্ড দলের রাজকোটে আসার কথা সোমবার। রবিবারই মুম্বই থেকে রাজকোট উড়ে গেলেন রোহিত। তবে তাঁর চুলের কায়দা পাল্টে দিয়েছে।

প্রথম দু’টি টেস্ট শেষে সিরিজ় ১-১। হাড্ডাহাড্ডি একটি সিরিজ়ের অপেক্ষা ক্রিকেট সমর্থকেরা। সেই সিরিজ়ের তৃতীয় ম্যাচ খেলার জন্য রোহিতকে দেখা গেল রবিবারই রাজকোট যেতে। তাঁর সঙ্গে ছিলেন শুভমন গিলও। মুম্বই বিমানবন্দরে ভক্তদের ছবির আবদার মেটালেন রোহিত। সেখানেই দেখা গেল তাঁর চুলের কায়দা বদলে গিয়েছে। দ্বিতীয় এবং তৃতীয় টেস্টের মাঝে ১০ দিনের ব্যবধান ছিল। সেই সময়ের মাঝেই চুলের কায়দা বদলেছেন রোহিত।

রোহিতকে দেখা গেল কালো টি-শার্টে। সাদা ট্রাউজার্স পরেছিলেন তিনি। রবিবার দুপুরে তাঁকে দেখা যায় রোহিত বিমানবন্দরে। শুভমন পরেছিলেন নীল টি-শার্ট। তাঁর পরনেও ছিল সাদা ট্রাউজার্স। রবিবার দুপুরে তাঁকেও মুম্বই বিমানবন্দরে ঢুকতে দেখা যায়।

ভারতীয় দলকে সোমবার রাজকোটে একত্রিত হতে দেখা যাবে। সে দিন থেকেই শুরু হবে অনুশীলন। মাঝের বিরতিতে পরিবারের সঙ্গে সময় কাটালেন ক্রিকেটারেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Indian Test Team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE