Advertisement
১৯ জুন ২০২৪
Deepak Chahar

Deepak Chahar: ঠ্যালা বুঝছেন ভারতীয় ক্রিকেটার, স্ত্রীর সঙ্গে নাচার চাপ হারিয়ে দিল মাঠের চাপকে

স্ত্রী জয়ার সঙ্গে নাচতে গিয়ে সমস্যায় পড়েছেন দীপক চাহার। খেলতে গিয়েও কোনও দিন তাঁর এত চাপ হয়নি বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেটার।

খেলার থেকে বেশি চাপে দীপক চাহার

খেলার থেকে বেশি চাপে দীপক চাহার ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১৭:৪৪
Share: Save:

খেলতে গিয়ে কোনও দিন এত চাপ নেননি ভারতীয় ক্রিকেটার দীপক চাহার। কিন্তু বিয়ের অনুষ্ঠানে নাচতে গিয়ে বেজায় সমস্যায় পড়েছেন তিনি। এতটাই চাপ হয়েছে যে আর কোনও দিন নাচবেন না বলে ঠিক করে নিয়েছেন।

স্ত্রী জয়া ভরদ্বাজের সঙ্গে তাঁর নাচের একটি ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ করেছেন দীপক। ক্যাপশনে লিখেছেন, ‘ক্রিকেট ম্যাচের থেকে বেশি চাপ নিতে হয়েছে। বাধ্য হয়ে নেচেছি। এটাই প্রথম, এটাই শেষ নাচ।’

২০২১ সালের আইপিএল চলাকালীন দুবাইয়ে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচের পরে গ্যালারিতে জয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন দীপক। কয়েক দিন আগে আগ্রায় বিয়ে হয়েছে তাঁদের। বিয়ের পরে স্ত্রীর জন্য নেটমাধ্যমে নিজের ভালবাসা প্রকাশ করেছেন দীপক। লিখেছেন, ‘প্রথম যে দিন তোমাকে দেখেছিলাম, সে দিন বুঝেছিলাম তুমিই সেই মেয়ে। আমরা একসঙ্গে অনেক ভাল মুহূর্ত কাটিয়েছি। তোমাকে সারা জীবন আনন্দে রাখব।’

এ বারের আইপিএলের নিলামে ১৪ কোটি টাকায় দীপককে কিনেছিল চেন্নাই সুপার কিংস। কিন্তু পিঠের চোটের কারণে পুরো মরসুম খেলতে পারেননি তিনি। দীপক না থাকায় বড় ধাক্কা লেগেছিল মহেন্দ্র সিংহ ধোনিদের দলে। লিগ তালিকায় নবম স্থানে শেষ করে চেন্নাই। চলতি বছর অক্টোবরে টি২০ বিশ্বকাপের আগে চোট সারিয়ে ভারতীয় দলে ফেরার চেষ্টা করছেন তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE