Advertisement
০২ মে ২০২৪
Hasin Jahan Reels

থামছেন না হাসিন, এ বার ‘নাগিন’ পোস্ট! নতুন করে শামিকে কটাক্ষ করলেন ‘বিচ্ছিন্না’ স্ত্রী?

বিশ্বকাপের ফাইনালে ভারতের হারের পর থেকেই একের পর এক পোস্ট করে চলেছেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। তাঁর সাম্প্রতিক পোস্টেও কি নিশানায় শামি?

cricket

হাসিন জাহান এবং মহম্মদ শামি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ১৩:১২
Share: Save:

বিশ্বকাপের ফাইনালে ভারতের হারের পর থেকেই একের পর এক পোস্ট করে চলেছেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। সম্প্রতি আবার একটি পোস্ট করেছেন হাসিন। সেটিও তিনি শামিকে খোঁচা মেরেই করেছেন বলে মনে করছেন অনেকে। বলিউডের একটি গানকে ব্যবহার করে পোস্টটি করেছেন হাসিন। কিন্তু সেই গানের কথা দেখে মনে হয়েছে এটি হয়তো বিশ্বকাপের সেরা বোলারের উদ্দেশেই।

ইনস্টাগ্রামে সম্প্রতি একটি রিল পোস্ট করেছেন হাসিন। সেখানে লতা মঙ্গেশকরের ‘ম্যায় তেরি দুশমন’ গানটি ব্যবহার করেছেন। এটি ‘নাগিনা’ সিনেমার গান, যেখানে অভিনয় করেছিলেন শ্রীদেবী এবং ঋষি কপূর। গানের কথার মধ্যেই রয়েছে, ‘সারা পৃথিবী তোমার তামাশা দেখবে। আমিও দেখব।” মনে করা হচ্ছে, এই গানের মধ্যেই শামিকে খোঁচা দিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই হাসিনের রিলটি দেখে ফেলেছেন তিন লাখেরও বেশি মানুষ।

কিছু দিন আগে ইনস্টাগ্রামে হাসিন একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেখানে তাঁর ছবি দেখা গেলেও মুখে কিছু বলেননি। বরং ভিডিয়োর সঙ্গে জুড়ে দিয়েছিলেন শাহরুখ খানের একটি সিনেমার কিছু সংলাপ। সেখানে শাহরুখ বলছেন, “জীবনে যতই দুঃখ আসুক, যতই সুখ আসুক, যতই উত্থান আসুক, যতই পতন আসুক, শেষ পর্যন্ত ভাল লোকেরাই জেতে।”

হাসিন জাহানের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলছে শামির। এই জোরে দিন দুয়েক আগে একটি সাক্ষাৎকারে বলেন, “কেউ যদি সত্যি কথা না বলে, তা হলে সে পালাবে। চোখে চোখ রেখে কথা বলতে পারবে না। আমি জানি সত্যিটা এক দিন ঠিক সামনে আসবে। যখন যেখানে যেতে বলা হয়েছে আমি গিয়েছি। ৪-৬ দিন একটু মানসিক সমস্যা হয়েছিল। কিন্তু পরিবার আমার পাশে ছিল। তখন নিজেকে বোঝালাম যে, আমার নতুন করে শুরু করা উচিত। আমি তো আর কাউকে খুন করিনি যে পালিয়ে যাব। আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে, সেটাও সত্যি নয়। তা হলে আমি কেন থেমে থাকব।”

বিশ্বকাপ চলাকালীন শামির সম্পর্কে মুখ খুলেছিলেন হাসিন। সেই সময় তিনি আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, “শামি যত ভাল খেলবে, যত টাকা আয় করবে, আমার তত ভাল। আদালত আমার এবং মেয়ের ভবিষ্যৎ সুরক্ষিত করবে।” বিশ্বকাপে শামির বোলিং দেখেননি হাসিন। তিনি বলেন, “ক্রিকেট আমার খুব একটা পছন্দ নয়। খেলা দেখি না।” শামি বিশ্বকাপের সেমিফাইনালে ভারতকে জেতানোর সময় হাসিন বলেন, “আমি ঘুরতে যাচ্ছি। ব্যাগ গোছাতে ব্যস্ত। খেলা দেখিনি। শামি কী করল তা নিয়ে আমার কোনও উৎসাহ নেই। কে কাকে কোন ম্যাচে জেতাল তা জানি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hasin Jahan Mohammed Shami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE