Advertisement
১৪ জুলাই ২০২৪
Team India

ধাক্কা ভারতের, রঞ্জি খেলতে গিয়ে চোট জোরে বোলারের, ফিরবেন কবে?

চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টে ছিটকে গিয়েছেন মহম্মদ শামি। এ বার আরও এক জোরে বোলারের চোট লাগল। কবে ফিরবেন এখনই বোঝা যাচ্ছে না।

cricket

প্রসিদ্ধ কৃষ্ণের সঙ্গে রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৮:৩৮
Share: Save:

চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টে ছিটকে গিয়েছেন মহম্মদ শামি। এ বার আরও এক জোরে বোলারের চোট লাগল। তিনি প্রসিদ্ধ কৃষ্ণ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দু’টি টেস্টেই তিনি খেলেছিলেন। রঞ্জি ট্রফির ম্যাচ খেলতে গিয়ে চোট পেয়েছেন প্রসিদ্ধ। কত দিনের জন্য ছিটকে গেলেন তা এখনই বলা যাচ্ছে না।

দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে আসার পর রঞ্জি খেলতে নেমে পড়েছিলেন প্রসিদ্ধ। কর্ণাটকের হয়ে গুজরাতের বিরুদ্ধে খেলছিলেন তিনি। আমদাবাদে শুক্রবার মাত্র ১৪.৫ ওভার বল করার পরেই খোঁড়াতে খোঁড়াতে বেরিয়ে যান তিনি। তার মধ্যে নমন হিংরাজিয়া এবং সিদ্ধার্থ দেসাইয়ের উইকেট নেন।

সংবাদ সংস্থার খবর অনুযায়ী, প্রসিদ্ধের এমআরআই স্ক্যান করা হয়েছে। এখনও ফলাফল পাওয়া যায়নি। কিন্তু গুজরাতের বিরুদ্ধে বাকি ম্যাচে তিনি খেলতে পারবেন না। ঘটনাচক্রে, ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের যে দল ঘোষণা করা হয়েছে সেখানেও প্রসিদ্ধ সুযোগ পাননি। মধ্যপ্রদেশের আবেশ খানকে নেওয়া হয়েছে। বাকি তিনটি টেস্টে ফিরতে পারেন এমন সম্ভাবনাও কম।

জানা গিয়েছে, কোয়াড্রিসেপসে চোট পেয়েছেন প্রসিদ্ধ। এ ধরনের চোট সারতে সাধারণত চার থেকে ছয় সপ্তাহ লাগে। কতটা গুরুতর চোট প্রসিদ্ধের তার উপরে নির্ভর করছে। আপাতত তিনি কর্ণাটক দলের ফিজিয়োর তত্ত্বাবধানে রয়েছেন। কিন্তু চাইলে ভারত এ দলের সাপোর্ট স্টাফদের সঙ্গেও থাকতে পারেন। তারাও এই মুহূর্তে আমদাবাদে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Prasidh Krishna BCCI Ranji Trophy 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE