Advertisement
০৬ মে ২০২৪
Rishabh Pant

আইপিএলের ১৯ দিন আগে ছোটবেলায় ফিরলেন পন্থ, ব্যাট ছেড়ে কী করলেন ঋষভ?

আইপিএলের আগে অন্য রূপে দেখা গেল ঋষভ পন্থকে। ছোটবেলায় ফিরে গেলেন তিনি। ব্যাট, বল ছেড়ে কী করতে দেখা গেল ভারতীয় ক্রিকেটারকে?

cricket

ঋষভ পন্থ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ১৫:২০
Share: Save:

চলতি বছর আইপিএলে যে তিনি খেলবেন, তা নিশ্চিত। দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং তো জানিয়েই দিয়েছেন যে, ঋষভ পন্থই দলকে নেতৃত্ব দেবেন। ২২ মার্চ থেকে শুরু আইপিএল। তার ১৯ দিন আগে ছোটবেলায় ফিরে গেলেন তিনি। কী করলেন পন্থ?

আইপিএলের আগে নিজের পাড়ায় বাচ্চাদের সঙ্গে মার্বেল খেলতে দেখা গেল পন্থকে। বেশ মজা করছিলেন তিনি। পন্থকে পেয়ে বাচ্চাদের আনন্দও অনেক গুণ বেড়ে যায়। নিজের মার্বেল খেলার ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে দেন পন্থ। ক্যাপশনে লেখেন, “কয়েক যুগ পরে। নিজের পাড়ায় হঠাৎ করেই।” অর্থাৎ, আগে থেকে মার্বেল খেলার কোনও পরিকল্পনা ছিল না তাঁর। হঠাৎ করেই খেলতে নেমে পড়়েন তিনি।

২০২২ সালের ডিসেম্বর মাসে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন পন্থ। তার পর থেকে মাঠের বাইরে তিনি। পন্থের পায়ে দু’টি অস্ত্রোপচার হয়েছে। তিনি আবার মাঠে ফিরতে পারবেন কি না তা নিয়ে ধোঁয়াশা ছিল। তবে পন্থ মনোবল হারাননি। ধীরে ধীরে নিজেকে সুস্থ করে তুলেছেন। অবশেষে খেলা শুরু করেছেন তিনি।

এক বছরের বেশি সময় ধরে মাঠের বাইরে রয়েছেন পন্থ। তবে এ বছর যে তিনি আইপিএল খেলবেন তার জল্পনা আগে থেকেই শুরু হয়েছিল। দিল্লি ক্যাপিটালসের শিবিরেও বেশ কয়েক বার যান তিনি। দিল্লির ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, ৫ মার্চ বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির চিকিৎসকদের কাছ থেকে আইপিএল খেলার ছাড়পত্র পেয়ে যাবেন পন্থ। তার আগে পন্থ মেতেছেন বাচ্চাদের সঙ্গে। ফিরে গিয়েছেন ছোটবেলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant IPL 2024 India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE