Advertisement
৩০ এপ্রিল ২০২৪
S Sreesanth

আবার বিতর্কে শ্রীসন্থ! ম্যাচ গড়াপেটার পর এ বার ১৯ লক্ষ টাকা নয়ছয়ের অভিযোগ, মামলা দায়ের

আরও এক বার বিতর্কে জড়িয়ে পড়লেন এস শ্রীসন্থ। তাঁর নাম ব্যবহার করে এক যুবককে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে। মামলা দায়েরা হয়েছে ক্রিকেটারের বিরুদ্ধে।

s sreesanth

এস শ্রীসন্থ। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৬:২৫
Share: Save:

ম্যাচ গড়াপেটার পর আবার বিতর্কে ভারতীয় ক্রিকেটার এস শ্রীসন্থ। তাঁর বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ উঠেছে। শ্রীসন্থের নাম ব্যবহার করে কেরলের এক যুবকের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নেওয়া হয়েছে বলে অভিযোগ। থানায় শ্রীসন্থ-সহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি। তাঁদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

কেরলের কান্নুর জেলার এক যুবক শ্রীশ গোপালন জানিয়েছেন যে ২০১৯ সালের ২৫ এপ্রিলের আগে তাঁর সঙ্গে রাজীব কুমার ও বেঙ্কটেশ কিনি নামের দুই ব্যক্তির পরিচয় হয়। তাঁরা জানান যে কর্ণাটকের কল্লুর জেলায় একটি ক্রীড়া অ্যাকাডেমি তৈরি করছেন তাঁরা। সেই অ্যাকাডেমির অংশীদার শ্রীসন্থ। শ্রীশকে প্রস্তাব দেওয়া হয় যে তিনি চাইলে অ্যাকাডেমির অংশীদার হতে পারবেন। তার জন্য টাকা দিতে হবে।

শ্রীশ জানিয়েছেন, শ্রীসন্থের নাম শুনে তিনি আগ্রহ দেখান। তার পর ধাপে ধাপে মোট ১৮ লক্ষ ৭০ হাজার টাকা দিয়েছেন তিনি। কিন্তু সম্প্রতি তিনি জানতে পারেন যে সেখানে কোনও অ্যাকাডেমি তৈরিই হচ্ছে না। তাই পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

রাজীব, বেঙ্কটেশ ও শ্রীসন্থের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় মামলা দায়ের করা হয়েছে তাঁদের বিরুদ্ধে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি শ্রীসন্থ।

২০১৩ সালে শ্রীসন্থের বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ উঠেছিল। তাঁকে গ্রেফতার করেছিল দিল্লি পুলিশ। এই ঘটনার পর নির্বাসিত করা হয় ক্রিকেটারকে। গত বছর আবার ঘরোয়া ক্রিকেট খেলা শুরু করেছিলেন শ্রীসন্থ। তার মধ্যেই এ বার নতুন অভিযোগ উঠল ক্রিকেটারের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

S Sreesanth Indian cricketer Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE