Advertisement
০২ মে ২০২৪
Shubman Gill

‘হৃদয় জুড়ছেন শুভমন’, নতুন অধিনায়কের সঙ্গে কার ছবি পোস্ট করল গুজরাত?

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলেননি শুভমন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও সাদা বলের সিরিজ় খেলবেন না। তিনি ইংল্যান্ডে ঘুরছেন। সেখানে কার সঙ্গে দেখা হল তাঁর?

Shubman Gill

শুভমন গিল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ২০:৪৯
Share: Save:

ক্রিকেট থেকে আপাতত ছুটি শুভমন গিলের। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলেননি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও সাদা বলের সিরিজ় খেলবেন না। তিনি ইংল্যান্ডে ঘুরছেন। সেখানেই দেখা করলেন রশিদ খানের সঙ্গে। তাঁদের দু’জনের ছবি একসঙ্গে পোস্ট করেছে গুজরাত টাইটান্স।

আইপিএলে একই দলে খেলেন শুভমন এবং রশিদ। হার্দিক পাণ্ড্য মুম্বই ইন্ডিয়ান্সে চলে যাওয়ায় গুজরাত দলের অধিনায়ক এখন শুভমন। তিনি রশিদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। তাঁদের দু’জনের ছবি পোস্ট করে গুজরাত লেখে, “অধিনায়ক গিল হৃদয় জুড়ছেন।” একই ছবি পোস্ট করেন রশিদও। তিনি লেখেন, “বাড়িতে আসার জন্য ধন্যবাদ অধিনায়ক।”

রশিদের কোমরে অস্ত্রোপচার হয়েছে। ২৪ নভেম্বর তাঁর অস্ত্রোপচার হয় লন্ডনে। সেই কারণে বিগ ব্যাশ লিগে খেলবেন না রশিদ। বিশ্বকাপে আফগানিস্তান ভাল খেলেছে। ইংল্যান্ড এবং পাকিস্তানকে হারিয়ে দেয় তারা। সেই দলের হয়ে বড় ভূমিকা নেন রশিদ।

ভারতের হয়ে শুভমন ওপেন করেন বিশ্বকাপে। তিনিও রান পেয়েছেন। ভারত এবং আফগানিস্তান জানুয়ারি মাসে একে অপরের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি খেলবে। সেখানে রশিদ এবং শুভমন একে অপরের মুখোমুখি হবেন কি না এখনও জানা যায়নি। দুই দেশ এখনও দল ঘোষণা করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shubman Gill Rashid Khan Afghanistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE