Advertisement
২১ মে ২০২৪
Female Auctioneer in IPL 2024

আইপিএলের নিলামে প্রথম মহিলা সঞ্চালক? গত বারের অজ্ঞান হয়ে যাওয়া সঞ্চালক আর নয়, জানাল বোর্ড

২০১৮ সালে আইপিএলের নিলামে রিচার্ড ম্যাডলির জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছিল এডমিডেসকে। গত বছর নিলামের সময় মঞ্চেই অজ্ঞান হয়ে গিয়েছিলেন তিনি। এ বারের নিলামে দায়িত্ব পেতে পারেন কে?

mallika sagar

সঞ্চালক মল্লিকা সাগর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৭
Share: Save:

এ বারের আইপিএলের নিলামে সঞ্চালক হিসাবে দেখা যেতে পারে মল্লিকা সাগরকে। ১৯ ডিসেম্বর নিলাম হবে দুবাইয়ে। সেখানে হিউ এডমিডেসের জায়গায় দেখা যেতে পারে সাগরকে। সূত্রের খবর, এডমিডেসকে ইতিমধ্যেই বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হয়েছে যে, তাঁকে আর প্রয়োজন নেই।

মেয়েদের আইপিএলের নিলামে সাগর সঞ্চালনা করেছিলেন। তাঁকেই ছেলেদের আইপিএলের মিনি নিলামে দেখা যেতে পারে। ২০১৮ সালে রিচার্ড ম্যাডলির জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছিল এডমিডেসকে। গত বছর নিলামের সময় মঞ্চেই অজ্ঞান হয়ে গিয়েছিলেন তিনি। তড়িঘড়ি চারু শর্মাকে নিয়ে আসা হয়েছিল নিলামের জন্য। তিনি নিলামের বাকি পর্ব সামলেছিলেন। এ বারে তাই আর এডমিডেসকে নিতে রাজি নয় বোর্ড। তাঁর জায়গায় দায়িত্ব পেতে পারেন সাগর। যিনি এ বারেও মেয়েদের আইপিএলের নিলামে (৯ ডিসেম্বর) সঞ্চালনা করবেন।

সাগর ছেলেদের আইপিএলের নিলামে সঞ্চালনা করবেন কি না তা বোর্ডের পক্ষ থেকে এখনও জানানো হয়নি। বিভিন্ন নিলামে তিনি পেশাদার সঞ্চালক হিসাবে কাজ করেন। ব্রিটিশ নিলাম কক্ষ ক্রিস্টিসে পড়াশোনা করেছিলেন সাগর। তার আগে ফিলাডেলফিয়ার ব্রিন মাওয়ের কলেজের শিল্পকলা বিভাগে পড়াশোনা করেছিলেন তিনি। ছেলেদের আইপিএলের নিলামে প্রথম মহিলা সঞ্চালক হিসাবে দেখা যেতে পারে সাগরকে। মেয়েদের আইপিএল ছাড়াও তিনি প্রো কবাডি লিগের নিলামেও সঞ্চালনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE