Advertisement
০২ মে ২০২৪
Virat Kohli

মাঠে ফের নাচলেন বিরাট, এ বার কোন গানের সঙ্গে পা মেলালেন কোহলি?

শুধু ব্যাট হাতে নয়, মাঠে নেচেও দর্শকদের মনোরঞ্জন করেন বিরাট কোহলি। সোমবার নেপালের বিরুদ্ধে নাচতে দেখা যায় তাঁকে।

Virat Kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১১:৩০
Share: Save:

পৃথিবীর যে কোনও মাঠে বিরাট কোহলির সমর্থক পাওয়া কঠিন নয়। আর বিরাট শুধু ব্যাট হাতে নয়, মাঠের মধ্যে নেচেও দর্শকদের মনোরঞ্জন করেন। আগেও তাঁকে বিভিন্ন মাঠে নাচতে দেখা গিয়েছে। সোমবার নেপালের বিরুদ্ধেও একই জিনিস দেখা গেল। এ বার তিনি নাচলেন নেপালি গানে।

সোমবার ক্যান্ডিতে খেলা ছিল ভারত এবং নেপালের। শ্রীলঙ্কার মাঠে বেশ কিছু নেপালি সমর্থক উপস্থিত ছিলেন। বিরাট ম্যাচের শুরুতেই সহজ ক্যাচ ফেলেছিলেন। যদিও পরে এক হাতে একটি ক্যাচ ধরেছিলেন তিনি। ১৪তম ওভার শেষে মাঠে নেপালি গান বাজানো হচ্ছিল। তখনই দেখা যায় বিরাট মাঠের মধ্যে নাচছেন।

এশিয়া কাপে সোমবার ভারত খেলতে নেমেছিল নেপালের বিরুদ্ধে। টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন অধিনায়ক রোহিত শর্মা। দুর্বল নেপালের বিরুদ্ধে ভারতীয় বোলারেরা প্রথম থেকেই দাপট দেখাবেন বলে মনে করা হয়েছিল। কিন্তু বিরাট, শ্রেয়স আয়ার এবং ঈশান কিশন প্রথম পাঁচ ওভারের মধ্যে তিনটি ক্যাচ ফেলেন। ফিল্ডারদের ব্যর্থতায় শুরুতে ধাক্কাটা দিতে পারেনি ভারত। সেই সুযোগ কাজে লাগিয়ে ভারতের বিরুদ্ধে ২৩০ রান তুলে ফেলে নেপাল। বৃষ্টির কারণে বার বার খেলা বন্ধ হয়। একটা সময়ের পর ওভারও কমিয়ে দেওয়া হয়। ২৩ ওভারের ভারতের লক্ষ্য হয় ১৪৫ রান। সেই রান তুলে ম্যাচ জিতে নেন রোহিতেরা। ১০ উইকেটে ম্যাচ জেতে ভারত।

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ বাতিল হয়ে গিয়েছিল। সেই ম্যাচ থেকে এক পয়েন্ট পেয়েছিল ভারত। তিন পয়েন্ট নিয়ে সুপার ফোরে পৌঁছে গেলেন রোহিতেরা। ১০ সেপ্টেম্বর ভারত খেলবে পাকিস্তানের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Nepal Team India Asia Cup 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE