Advertisement
৩০ এপ্রিল ২০২৪
ICC ODI World Cup 2023

কোথায় অনুষ্কা? বিশ্বরেকর্ড করে সাজঘরে ফিরেই হন্যে হয়ে খুঁজে বেড়ালেন বিরাট, পেলেন কি?

বিরাটের ৫০তম শতরানের সাক্ষী থেকেছেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। গ্যালারি থেকেই বিরাটকে চুমু ছুড়ে দিয়েছেন তিনি। শতরান করে সাজঘরে ফিরেও স্ত্রী অনুষ্কাকেই খুঁজেছেন বিরাট।

odi world cup

অনুষ্কা শর্মা (বাঁ দিকে), বিরাট কোহলি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২৩ ১০:০৬
Share: Save:

বিশ্বকাপের সেমিফাইনালে শতরান করেছেন বিরাট কোহলি। বিরাটের ৫০তম শতরানের সাক্ষী থেকেছেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। গ্যালারি থেকেই বিরাটকে চুমু ছুড়ে দিয়েছেন তিনি। শতরান করে সাজঘরে ফিরেও স্ত্রী অনুষ্কাকেই হন্যে হয়ে খুঁজেছেন বিরাট। পেয়েছেন কি?

শতরান করে সাজঘরে ফেরার পর দেখা যায় ব্যালকনিতে এসে কাউকে খুঁজছেন বিরাট। ভারতীয় দলের সাজঘরের ঠির উপরের গ্যালারিতে বসেছিলেন অনুষ্কা। কিন্তু বিরাট যখন আউট হয়ে ফেরেন তখন কিছু ক্ষণের জন্য দেখা যায়নি তাঁকে। সেই সময়ই বিরাট তাঁকে খোঁজার চেষ্টা করেন।

ভারতীয় দলের সাজঘরের ব্যালকনি থেকে মুখ বাড়িয়ে উপরের দিকে তাকিয়ে বেশ কিছু ক্ষণ অনুষ্কাকে খোঁজার চেষ্টা করেন বিরাট। কিন্তু স্ত্রীকে দেখতে না পেয়ে কিছু ক্ষণ পরে সাজঘরের ভিতরে ঢুকে যান বিরাট।

ওয়াংখেড়েতে বিশ্বরেকর্ড করেছেন বিরাট। এক দিনের ক্রিকেটে এখন সর্বাধিক শতরানের মালিক তিনি। ছাপিয়ে গিয়েছেন সচিন তেন্ডুলকরকে (৪৯)। সচিনের ঘরের মাঠে তাঁরই সামনে এই রেকর্ড করেছেন বিরাট। নিউ জ়িল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে উঠেছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE