Advertisement
০৯ মে ২০২৪
India vs Afghanistan

দেড় বছর পর দলে ফিরেও ফেরা হল না বিরাটের, ব্যক্তিগত কারণে প্রথম টি২০ খেলবেন না কোহলি

বিরাট কোহলি বৃহস্পতিবার খেলবেন না। আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে খেলবেন না তিনি। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ় রয়েছে ভারত-আফগানিস্তানের।

Virat Kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৭:১৯
Share: Save:

বিরাট কোহলি বৃহস্পতিবার খেলবেন না। আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে খেলবেন না তিনি। ব্যক্তিগত কারণে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন বিরাট। দেড় বছর পর টি-টোয়েন্টি ক্রিকেটে ফেরানো হয়েছিল তাঁকে। কিন্তু ম্যাচের আগের দিন কোচ রাহুল দ্রাবিড় জানালেন যে, বিরাট প্রথম ম্যাচে খেলবেন না।

১১ জানুয়ারি থেকে ভারত-আফগানিস্তানের মধ্যে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ়। রোহিত শর্মা এবং বিরাট ভারতের হয়ে শেষ টি-টোয়েন্টি খেলেছিলেন ২০২২ সালে। টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছিলেন তাঁরা। তার পর থেকে আর ভারতের জার্সিতে টি-টোয়েন্টি খেলেননি রোহিত-বিরাট। আফগানিস্তানের বিরুদ্ধে দলে ফেরানো হয়েছিল তাঁদের। কিন্তু বিরাট ব্যক্তিগত কারণে প্রথম টি-টোয়েন্টি থেকে নিজেকে সরিয়ে নিলেন।

বুধবার সাংবাদিক বৈঠকে এসেছিলেন কোচ দ্রাবিড়। তিনি বলেন, “প্রথম টি-টোয়েন্টিতে বিরাট খেলবে না। ব্যক্তিগত কারণে বৃহস্পতিবার খেলতে পারছে না ও।” বিরাট না খেললেও রোহিত খেলবেন। মোহালিতে ভারতীয় দলকে তিনিই নেতৃত্ব দেবেন।

আফগানিস্তানের বিরুদ্ধে ভারত প্রথম ম্যাচ খেলবে মোহালিতে। দ্বিতীয় ম্যাচ ইনদওরে। ১৪ জানুয়ারি হবে সেই ম্যাচ। শেষ ম্যাচ ১৭ জানুয়ারি। সেই ম্যাচ হবে বেঙ্গালুরুতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Afghanistan Virat Kohli Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE