Advertisement
০২ মে ২০২৪
India Vs West Indies

অনুশীলনের পর বিশেষ এক জনের সঙ্গে দেখা করলেন রোহিত, কোহলিরা, কে তিনি?

প্রথম টেস্ট জয়ের সুবাদে ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। বৃহস্পতিবার থেকে পোর্ট অফ স্পেনে শুরু দ্বিতীয় টেস্ট। বুধবার চূড়ান্ত প্রস্তুতি সারল ভারতীয় শিবির।

picture of virat kohli and Rohit Sharma

(বাঁ দিকে) বিরাট কোহলি এবং রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১৭:৫৮
Share: Save:

ভারত-ওয়েস্ট ইন্ডিজ় দ্বিতীয় টেস্ট শুরু বৃহস্পতিবার। ত্রিনিদাদের পোর্ট অফ স্পেনে ক্রেগ ব্রেথওয়েটের দলের মুখোমুখি হবেন রোহিত শর্মারা। বুধবার চূড়ান্ত প্রস্তুতি সেরে নিলেন দু’দলের ক্রিকেটারেরা। দুই দলের অনুশীলনের মাঝে বিশেষ এক জনের সঙ্গে দেখা হয়ে গেল ভারতীয় দলের। তিনি ব্রায়ান লারা।

ওয়েস্ট ইন্ডিজ় ক্রিকেটের হাল ফেরাতে টেস্ট দলের সঙ্গে পরামর্শদাতা হিসাবে জুড়ে দেওয়া হয়েছে লারাকে। ভারত-ওয়েস্ট ইন্ডিজ় দ্বিতীয় টেস্ট তাঁরই ঘরের মাঠে। বুধবার ভারতীয় দলের অনুশীলন শেষ হওয়ার পর অনুশীলনে আসেন ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটারেরা। দলের সঙ্গে মাঠে এসেছিলেন লারাও। ওয়েস্ট ইন্ডিজ়ের প্রাক্তন অধিনায়ককে দেখে তাঁর দিকে এগিয়ে যান বিরাট কোহলি, রোহিত শর্মা, রবীন্দ্র জাডেজা, মহম্মদ সিরাজেরা। সকলের সঙ্গে হাসিমুখে সৌজন্য বিনিময় করেন লারা। কথাও বলেন। তবে সব থেকে বেশি ক্ষণ কথা বলেন প্রিয় বন্ধুকে দেখে। তিনি ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। লারার সঙ্গে ভারতীয় দলের সৌজন্য বিনিময়ের ভিডিয়ো ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজ়কে ইনিংস এবং ১৪১ রানের ব্যবধানে হারিয়েছে ভারত। বোলিং শক্তি বাড়াতে দ্বিতীয় টেস্টের দলে ওয়েস্ট ইন্ডিজ় নিয়েছে কেভিন সিনক্লেয়ারকে। অন্য দিকে, প্রথম টেস্টের প্রথম একাদশ নিয়েই পোর্ট অফ স্পেনে নামতে পারে ভারতীয় দল। রোহিত তেমনই ইঙ্গিত দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE