Advertisement
০৩ মে ২০২৪
Rishabh Pant

আইপিএল খেলার জন্য কতটা তৈরি পন্থ? নিজেই জানালেন সৌরভের দলের উইকেটরক্ষক

দিল্লি ক্যাপিটালসের টেবিলে দেখা যাবে পন্থকে। কিন্তু পরের বছরের মার্চে শুরু হতে চলা আইপিএলে কি খেলতে পারবেন পন্থ? নিজেই জানালেন তাঁর শরীরের অবস্থা।

rishabh pant and sourav ganguly

ঋষভ পন্থের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১০:৩৯
Share: Save:

আইপিএলের নিলামে থাকবেন ঋষভ পন্থ। দুবাই পৌঁছে গিয়েছেন তিনি। দিল্লি ক্যাপিটালসের টেবিলে দেখা যাবে তাঁকে। কিন্তু পরের বছরের মার্চে শুরু হতে চলা আইপিএলে কি খেলতে পারবেন পন্থ? নিজেই জানালেন তাঁর শরীরের অবস্থা।

গত বছর গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন পন্থ। তার পর থেকে কোনও ম্যাচ খেলতে দেখা যায়নি তাঁকে। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করেছেন। কলকাতায় দিল্লির ক্যাপিটালসের ক্যাম্পে এলেও ব্যাট ধরেননি। তিন মাস পর তাঁকে কি দেখা যাবে দিল্লির জার্সিতে? পন্থ বলেন, “কয়েক মাস আগে যেমন ছিলাম, তার থেকে এখন অনেক ভাল আছি। পুরোপুরি সুস্থ হতে আরও কয়েক মাস লাগবে।”

দিল্লি থেকে বাড়ি ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন পন্থ। তাঁর হাঁটু, পিঠ এবং মাথায় চোট লেগেছিল। হাঁটতে পারছিলেন না তিনি। হাঁটুতে অস্ত্রোপচার করা হয়। ক্রাচ নিয়ে হাঁটতে দেখা যায় তাঁকে। ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি। এখন যদিও ক্রাচ লাগছে না। কিন্তু খেলার মতো অবস্থায় এখনও নেই তিনি। পন্থ বলেন, “যখন খেলছি, তখন মানুষের ভালবাসা বুঝতে পারি না। কারণ এত চাপ থাকে সেই সময় যে, ভালবাসা বোঝা মুশকিল হয়। কিন্তু কঠিন সময়ের মধ্যে দিয়ে যাওয়ার সময় বুঝতে পেরেছি, মানুষ আমাকে কতটা ভালবাসেন। চোট পাওয়ার পর মানুষ যে ভালবাসা দেখিয়েছেন, তাতে বুঝতে পেরেছি তাঁরা আমাকে কতটা সম্মান করেন এবং আমাকে নিয়ে কতটা উদ্বিগ্ন।”

মঙ্গলবার আইপিএলের নিলাম। সেখানে দিল্লির দল গড়তে তাঁর ভূমিকা থাকবে। তার আগে সকলকে ধন্যবাদ জানিয়ে পন্থ বলেন, “আমরা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব। যে ভালবাসা আমরা পেয়েছি, সেটাকে সম্মান জানানোর চেষ্টা করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Delhi Capitals IPL Auction 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE