Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: ‘তোমাকে এ বার কেউ কিনবে না’, ব্র্যাভোকে বলেছিলেন চেন্নাইয়েরই এক সতীর্থ

আইপিএল-এর মেগা নিলামে পুরনো সব ক্রিকেটারকেই প্রায় ধরে রেখেছে চেন্নাই সুপার কিংস। একমাত্র ডুপ্লেসি বাদে প্রায় সব ক্রিকেটারই তাদের দলে এসেছে।

দল পাওয়া নিয়ে কার সঙ্গে কথা হয়েছিল ব্র্যাভোর

দল পাওয়া নিয়ে কার সঙ্গে কথা হয়েছিল ব্র্যাভোর ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২২ ১৬:৩১
Share: Save:

আইপিএল-এর মেগা নিলামে পুরনো সব ক্রিকেটারকেই প্রায় ধরে রেখেছে চেন্নাই সুপার কিংস। একমাত্র ফ্যাফ ডুপ্লেসি বাদে প্রায় সব ক্রিকেটারই তাদের দলে এসেছে। এর মধ্যে দীপক চাহারকে ১৪ কোটি টাকায় কিনেছে চেন্নাই।

কিন্তু নিলাম চলাকালীন পরিবেশ মোটেও এত সহজ ছিল না। তাঁরা পুরনো দলে ফিরতে পারবেন কিনা, তা নিয়ে মোটেও নিশ্চিত ছিলেন না চেন্নাইয়ের ক্রিকেটাররা। সে দিনের মজার কথোপকথনের কথা তুলে ধরেছেন ডোয়েন ব্র্যাভো। অম্বাতি রায়ডুর সঙ্গে সে দিন কী কথা হয়েছিল, তা বলেছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার।

সিএসকে-র টুইটারে প্রকাশিত একটি ভিডিয়োয় ব্র্যাভো বলেছেন, ‘আমি ওর সব থেকে বড় দুঃস্বপ্ন। ইনস্টাগ্রামে আমরা অনবরত একে অপরকে বার্তা পাঠাচ্ছিলাম। সেই সময় নিলাম চলছিল। ও আমাকে বলল, ‘তুমি মনে হয় অবিক্রিত থেকে যাবে। কেউ তোমায় কিনবে বলে মনে হচ্ছে না।’ এ রকমই অনেক আজগুবি কথা আমরা বলেছি। কিন্তু আমরা দু’জনেই সিএসকে-তে ফিরতে চেয়েছিলাম। ফের একে অপরের সঙ্গে খেলতে পারব, এটা ভেবে আমরা দু’জনেই খুশি।’

রায়ডু প্রসঙ্গে ব্র্যাভো আরও বলেছেন, ‘রায়ডু অন্য কোনও দলের হয়ে খেলতে চায়নি। কিন্তু আমাকে ও এত বিরক্ত করে। মনে হয় এ বার ওর থেকে দূরে দূরে থাকতে হবে। তবে অন্যান্য মরসুমের মতোই ওর সঙ্গে লড়াই হবে। জেতার জন্য ঝগড়া করলে কোনও সমস্যা নেই।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Dwayne Bravo Ambati Rayudu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE