Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ashes 2021-22

IPL 2022: ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক খেলতে পারেন আইপিএল, এমনই ইঙ্গিত

অ্যাশেজের শেষ টেস্ট শুরু শুক্রবার থেকে। সেই টেস্টে জিতলেও সিরিজ জয়ের সুযোগ নেই। ইতিমধ্যেই ০-৩ ব্যবধানে পিছিয়ে ইংল্যান্ড।

—ফাইল চিত্র

সংবাদ সংস্থা
হোবার্ট শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৮:৩২
Share: Save:

আইপিএল খেলতে চান জো রুট। ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক কোটিপতি লিগের নিলামে নাম দেওয়ার কথা ভাবতে শুরু করেছেন। তবে টেস্ট খেলার কোনও ক্ষতি না করেই টি-টোয়েন্টি লিগে নামতে চাইছেন তিনি।

অ্যাশেজের শেষ টেস্ট শুরু শুক্রবার থেকে। সেই টেস্টে জিতলেও সিরিজ জয়ের সুযোগ নেই। ইতিমধ্যেই ০-৩ ব্যবধানে পিছিয়ে ইংল্যান্ড। হোবার্টে দিন-রাতের টেস্ট খেলবে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া। ১২ এবং ১৩ ফেব্রুয়ারি আইপিএল-এর নিলাম। রুট বলেন, “জানি খুব বেশি সময় বাকি নেই নিলামের। কিন্তু আমার মাথায় অনেক কিছু ঘুরছে। টি-টোয়েন্টি খেলতে গিয়ে টেস্ট খেলায় কোনও নেতিবাচক প্রভাব পড়বে না তো? সেটা যদি মনে হয় পড়বে না তা হলে নিলামে নাম দেব। তবে এমন কিছুই করব না যাতে ইংল্যান্ডের হয়ে টেস্ট খেলার ক্ষতি হবে। আমার কাছে এটাই সব চেয়ে গুরুত্বপূর্ণ।”

এর আগে অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ক আইপিএল-এ ফেরার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। এ বারের আইপিএল-এ দশটি দল খেলবে। আমদাবাদ এবং লখনউ থেকে দু’টি দল যোগ দেবে। সেই দলগুলি নিলামের আগে তিন জন করে ক্রিকেটারকে দলে নিতে পারবে। ২২ জানুয়ারির মধ্যে সেই প্রক্রিয়া শেষ করার নির্দেশ দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashes 2021-22 joe root england cricket IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE