Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Yuzvendra Chahal

Yuzvendra Chahal: আইপিএল নিলাম থেকে কত টাকা চান, জানিয়ে দিলেন যুজবেন্দ্র চহাল

দীর্ঘদিন বাদে আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে হয়তো দেখা যাবে না চহালকে। নিলামের আগে তাঁকে ছেড়ে দিয়েছে দল।

কত টাকা চান চহাল

কত টাকা চান চহাল ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৬:০২
Share: Save:

দীর্ঘদিন বাদে আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে হয়তো দেখা যাবে না তাঁকে। নিলামের আগে তাঁকে ছেড়ে দিয়েছে দল। তবে যুজবেন্দ্র চহাল জানালেন, পুরনো দলেই ফিরতে চান তিনি। এমনকী, তাঁকে বেশি টাকা দেওয়ারও দরকার নেই। কত টাকা চান, সেটাও জানিয়ে দিয়েছেন চহাল।

চলতি মাসেই বেঙ্গালুরুতে হতে চলেছে আইপিএল-এর নিলাম। তার আগে রবিচন্দ্রন অশ্বিনের ইউটিউব চ্যানেলে এক সাক্ষাৎকারে চহাল বলেছেন, “নিলামে আমি আরসিবি-তেই ফিরতে চাই। কারণ ৮ বছর ওখানে ছিলাম। তবে অন্য কোনও দলে গেলেও যে খারাপ লাগবে এমনটা নয়। প্রত্যেককেই কোনও না কোনও সময় নতুন দলে যোগ দিতে হয়। এ বার বড় নিলাম। হাতে কত টাকা আছে সেটাও একটা বড় ব্যাপার। যে-ই আমাকে নিক না কেন, আমি ১০০ শতাংশ দেব। নতুন দলে যোগ দিয়ে মানিয়ে নিতে সময় লাগবে। কিন্তু পেশাদার ক্রিকেটারদের মানিয়ে নিতেই হয়।”

অশ্বিন এরপরেই প্রশ্ন করেন, আইপিএল নিলামে কত টাকা চান তিনি? হেসে ফেলে চহালের উত্তর, “আমি মোটেই বলব না যে ১৫ কোটি বা ১৭ কোটি চাই। আমার মতে, ৮ কোটি যথেষ্ট। এটা আরসিবি-র জন্যেই সম্ভব হয়েছে। ওরাই আমাকে মঞ্চ দিয়েছিল। সেখানে আমি নিজেকে প্রমাণ করেছি। যাত্রা শুরু হওয়ার পর বোলার হিসেবে আত্মবিশ্বাস বাড়ে। তার আগে তো শুধু রঞ্জির ম্যাচ খেলতাম। কিন্তু আইপিএল-এ ভাল খেলার পর আত্মবিশ্বাস বাড়ে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuzvendra Chahal IPL IPL 2022 IPL Auction RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE