Advertisement
১১ মে ২০২৪
mayank agarwal

IPL 2022: পঞ্জাব দলের অধিনায়ক কে? ময়াঙ্ক জানালেন তিনি তৈরি

তবে নেতৃত্ব নিয়ে ভাবতে রাজি নন ময়াঙ্ক। তিনি বলেন, “আমি নেতৃত্ব নিয়ে ভাবছি না। সুযোগ যদি পাই আমি তৈরি। দায়িত্ব নেওয়ার জন্য তৈরি।” নিলামে শিখর ধবনকে তুলে নিয়েছে পঞ্জাব। নেতা হিসাবে তাঁর কথাও ভাবতে পারে তারা। জনি বেয়ারস্টো, কাগিসো রাবাডা, লিয়াম লিভিংস্টোনের মতো ক্রিকেটাররাও রয়েছেন দলে।

ময়াঙ্ক অগ্রবাল জানিয়ে দিলেন তিনি তৈরি অধিনায়ক হওয়ার জন্য।

ময়াঙ্ক অগ্রবাল জানিয়ে দিলেন তিনি তৈরি অধিনায়ক হওয়ার জন্য। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২২ ১৫:০০
Share: Save:

পঞ্জাব কিংস দলের অধিনায়ক কে হবেন? এই প্রশ্নের উত্তর এখনও পর্যন্ত পাওয়া যায়নি। ভারতের টেস্ট ওপেনার ময়াঙ্ক অগ্রবাল জানিয়ে দিলেন তিনি তৈরি অধিনায়ক হওয়ার জন্য। তবে সেই নিয়ে ভাবতে রাজি নন তিনি।

নিলামের আগে দুই ক্রিকেটারকে ধরে রেখেছিল পঞ্জাব। তাদের মধ্যে এক জন ময়াঙ্ক। গত বারের পঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল এ বার লখনউ সুপারজায়ান্টসে। ১২ কোটি টাকা দিয়ে তাঁকে নিয়েছে লখনউ। মার্চের শেষ সপ্তাহ থেকে শুরু হতে চলা আইপিএল-এ পঞ্জাব দলের নেতা কী তা হলে ময়াঙ্ক? তিনি বলেন, “আমাকে যদি অধিনায়ক করা হয়, আমি সেটার জন্য তৈরি। ক্রিকেটার হিসাবে আমার যা করনীয় সেটাই করব। আমার থেকে দলে যা চাওয়া হবে সেটাই দেওয়ার জন্য প্রস্তুত।”

তবে নেতৃত্ব নিয়ে ভাবতে রাজি নন ময়াঙ্ক। তিনি বলেন, “আমি নেতৃত্ব নিয়ে ভাবছি না। সুযোগ যদি পাই আমি তৈরি। দায়িত্ব নেওয়ার জন্য তৈরি।” নিলামে শিখর ধবনকে তুলে নিয়েছে পঞ্জাব। নেতা হিসাবে তাঁর কথাও ভাবতে পারে তারা। জনি বেয়ারস্টো, কাগিসো রাবাডা, লিয়াম লিভিংস্টোনের মতো ক্রিকেটাররাও রয়েছেন দলে। যদিও নেতৃত্বের দৌড়ে ময়াঙ্ক এগিয়ে রয়েছেন বলেই মত বিশেষজ্ঞদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mayank agarwal Punjab Kings IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE