Advertisement
০২ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: কোহলীর পরিবর্ত অধিনায়ক কবে ঘোষণা করবে তারা, জানিয়ে দিল আরসিবি

নতুন মরসুমে দলের জার্সি গায়ে চাপানোর জন্য তর সইছে না কোহলীর। আগামী ২৬ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএল।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ২০:০৩
Share: Save:

আর দু’দিনের অপেক্ষা। তার পরেই বিরাট কোহলীর পরিবর্ত অধিনায়কের নাম জানিয়ে দিতে পারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বৃহস্পতিবার নিজের মুখেই কোহলী জানিয়েছেন, শনিবার বেশ কিছু বড় ঘোষণা করা হতে পারে দলের তরফে।

নতুন মরসুমে দলের জার্সি গায়ে চাপানোর জন্য তর সইছে না কোহলীর। আগামী ২৬ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএল। তবে এক মাত্র আরসিবি-ই তাদের অধিনায়কের নাম জানায়নি। মনে করা হচ্ছে, সেই অপেক্ষা মিটতে চলেছে।

বৃহস্পতিবার আরসিবি-র পোস্ট করা একটি ভিডিয়োয় কোহলী বলেছেন, ‘আপনাদের জন্য কিছু ঘোষণা করার রয়েছে। সবাই জানেন, খুব তাড়াতাড়ি আমরা নতুন মরসুম শুরু করতে চলেছি। আমি নিজে প্রচণ্ড উত্তেজিত। নতুন শক্তি নিয়ে এই প্রতিযোগিতা খেলতে নামব আমরা। এই মরসুমের দিকে তাকিয়ে রয়েছি। সব থেকে বড় খবর হল...।’ এটুকু বলেই থেমে গিয়েছেন কোহলী। ফলে অধিনায়কের নাম ঘোষণা করা সময়ের অপেক্ষা বলেই ক্রিকেট সমর্থকদের ধারণা।

এই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘আরসিবি আনবক্স’। বেঙ্গালুরুতে হবে সেই অনুষ্ঠান। ঘটনাচক্রে বেঙ্গালুরুতেই হবে ভারত বনাম শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট। তবে কোহলী-সহ গোটা ভারতীয় দল ওই দিনই টেস্ট খেলতে নামবে। ফলে আরসিবি-র অনুষ্ঠানে কোহলীর থাকার সম্ভাবনা নেই। সমর্থকদের ধারণা, ফ্যাফ ডুপ্লেসি বা গ্লেন ম্যাক্সওয়েলের মধ্যে যে কোনও এক জনকে অধিনায়ক করা হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE