Advertisement
১৭ জুন ২০২৪
Jasprit Bumrah

তর সইল না রোহিতের মুম্বইয়ের! সদ্য অস্ত্রোপচার করানো বুমরাকে ডেকে আনা হল শিবিরে!

আইপিএল খেলার কোনও সম্ভাবনা নেই বুমরার। কিছু দিন আগে অস্ত্রোপচার করিয়ে ফিরেছেন নিউ জ়িল্যান্ড থেকে। তাও তাঁকে শিবিরে ডেকে আনল মুম্বই ইন্ডিয়ান্স।

picture of Jasprit Bumrah

রবিবার বুমরাকে শিবিরে ডেকে এনেছে মুম্বই ইন্ডিয়ান্স। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৭:২৩
Share: Save:

পিঠের চোটে দীর্ঘ দিন ধরে কাবু যশপ্রীত বুমরা। গত বছর সেপ্টেম্বরের পর তাঁকে আর দেখা যায়নি ক্রিকেট মাঠে। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির বিশেষজ্ঞদের পরামর্শে চোট সারাতে নিউ জ়িল্যান্ডে গিয়েছিলেন অস্ত্রোপচার করাতে। কিছু দিন আগে ফিরেছেন দেশে। তবু জোরে বোলারকে শিবিরে ডেকে আনল মুম্বই ইন্ডিয়ান্স।

আইপিএল খেলার সম্ভাবনা নেই। মাঠে ফিরতে প্রায় চার মাস মতো সময় লাগবে বুমরার। তবু তর সইল না মুম্বইয়ের। রোহিত শর্মার ফ্র্যাঞ্চাইজ়ি আইপিএল শুরুর আগে জোরে বোলারকে ডেকে আনল শিবিরে।

বুমরাকে অবশ্য খেলার জন্য বা অনুশীলনের জন্য মুম্বই ইন্ডিয়ান্স ডেকে আনেনি। আইপিএলের সময় দলের সঙ্গে তাঁকে রাখারও তেমন পরিকল্পনা নেই রোহিতদের। বুমরাকে ডাকা হয়েছিল মহিলাদের প্রিমিয়ার লিগের ফাইনাল ম্যাচ দেখার জন্য। রবিবার মহিলাদের প্রিমিয়ার লিগের ফাইনালে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। হরমনপ্রীত কৌরের নেতৃত্বে প্রথম বার চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই। রবিবার গ্যালারিতে বসে ফ্র্যাঞ্চাইজ়ির মহিলা দলের জয় সতীর্থদের সঙ্গে উপভোগ করেছেন বুমরা।

শুধু বুমরা নন, রবিবার হরমনপ্রীতদের সমর্থন করতে স্টেডিয়ামে ছিলেন দলের আর এক জোরে বোলার জোফ্রা আর্চারও। তাঁদের ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে মুম্বই ফ্র্যাঞ্চাইজ়ি।

আইপিএলের লড়াইয়ে আর্চার-বুমরা জুটি নামিয়ে প্রতিপক্ষ দলগুলিকে সমস্যায় ফেলার পরিকল্পনা করেছিল মুম্বই। যদিও সেই পরিকল্পনা এ বারও বাস্তবায়িত করতে পারবেন না রোহিতরা। গত বছর চোটের জন্য আইপিএল খেলতে পারেননি ইংল্যান্ডের আর্চার। এ বার মুম্বই পাবে না বুমরাকে। উল্লেখ্য, আর্চারের অস্ত্রোপচার যে চিকিৎসক করেছিলেন, বুমরার অস্ত্রোপচারও তিনি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE