Advertisement
১১ মে ২০২৪
MS Dhoni

বিয়ের কার্ডে ধোনি! আইপিএলের আগে মাহির ব্যাপারটা কী?

হঠাৎই ভাইরাল একটি বিয়ের কার্ড। তাতে ধোনির ছবি। আইপিএলের আগে এই কার্ড নিয়ে শুরু হয়েছে চর্চা।

file pic of MS Dhoni

ধোনির প্রতি ভালবাসা এতটাই, যে বিয়ের কার্ডে প্রিয় তারকার ছবি ছাপিয়ে দিলেন এক ভক্ত। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ২২:৫২
Share: Save:

পছন্দের খেলোয়াড়কে নিয়ে উন্মাদনা গোটা বিশ্বেই দেখা যায়। ভারতও তার ব্যতিক্রম নয়। এখানেও ক্রিকেটারদের নিয়ে পাগলামি মাঝে মাঝেই বিরাট উচ্চতায় পৌঁছয়। আর সেই ক্রিকেটার যদি হন মহেন্দ্র সিংহ ধোনি, তা হলে উন্মাদনা অন্য পর্যায়ে যেতে বাধ্য।

সে রকমই উদাহরণ দেখা গেল কর্ণাটকে। ধোনির প্রতি ভালবাসা এতটাই, যে বিয়ের কার্ডে প্রিয় তারকার ছবি ছাপিয়ে দিলেন এক ভক্ত। ইনস্টাগ্রামে একটি ফ্যান পেজের দৌলতে সেই ছবি প্রকাশ্যে এসেছে। দেখা যাচ্ছে, বিয়ের কার্ডে ধোনির একটি পুরনো ছবি ছাপানো রয়েছে। ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার পর সাংবাদিক বৈঠকে ট্রফি নিয়ে এসেছিলেন ধোনি। সেই ছবিটিই ছাপানো রয়েছে বিয়ের কার্ডে। বলা বাহুল্য, সেই ছবি ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে।

আইপিএল শুরু হতে বাকি আর তিন সপ্তাহ। ৩১ মার্চ প্রথম ম্যাচেই নামছেন ধোনিরা। তাদের প্রতিপক্ষ গুজরাত টাইটান্স। ধোনি নিজে ইতিমধ্যেই অনুশীলন শুরু করে দিয়েছেন। অনেকেই মনে করছেন এটাই ধোনির শেষ আইপিএল। ভারত-অস্ট্রেলিয়া সিরিজ়‌ে ধারাভাষ্য দিতে গিয়ে প্রাক্তন সতীর্থ ম্যাথু হেডেনও বলেছেন, “পরিস্থিতি যা-ই হোক, চেন্নাই যে কোনও ভাবে বেরিয়ে আসার পথ খুঁজে বার করে। দুটো বছর ওরা খেলেনি। ফিরে এসে সে বছরই ওরা ট্রফি জিতল। এর পিছনে রয়েছে ধোনি। দলকে আবার গড়ে তোলার পিছনে আসল মস্তিষ্ক ওরই। বাকি দলের মতো ওরা নয়। কিছু ক্রিকেটারের প্রতি পুরোপুরি বিশ্বাস রয়েছে ওদের। সে কারণেই অনেক ক্রিকেটারকে ওরা নিলামে ধরে রাখে।”

এর পরেই হেডেন যোগ করেছেন, “ধোনির কাছে এই বছরটা বাকি সব বছরের থেকে আলাদা হতে চলেছে। এ বারই ধোনি-যুগের শেষ হতে চলেছে বলে আমার মনে হয়। আশা করি সমর্থকের মাঝে নিজস্ব ছন্দেই ও বিদায় নেবে। সমর্থকরাও সেটাই চায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2023 CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE