Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2023

শ্রেয়স, ফার্গুসনের পর কলকাতার আরও এক ক্রিকেটারের চোট, চিন্তা বেড়েই চলেছে কেকেআরের

চোট পেয়ে এমনিতেই কলকাতার অধিনায়ক শ্রেয়স আয়ার প্রায় গোটা মরসুমে ছিটকে গিয়েছেন। চোট পেয়েছেন লকি ফার্গুসন। সেই তালিকায় আর এক ক্রিকেটার।

kkr

কলকাতার আরও এক ক্রিকেটার আইপিএলের আগে চোট পেলেন। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৯:১৮
Share: Save:

আইপিএল যত এগিয়ে আসছে, কলকাতা নাইট রাইডার্স শিবিরে চিন্তা ততই বাড়ছে। একের পর এক ক্রিকেটার চোট পাচ্ছেন। চোট পেয়ে এমনিতেই অধিনায়ক শ্রেয়স আয়ার প্রায় গোটা মরসুমে ছিটকে গিয়েছেন। চোট পেয়েছেন লকি ফার্গুসন। সেই তালিকায় নতুন নাম নীতীশ রানা। কেকেআরের সম্ভাব্য অধিনায়ক হিসাবে যাঁকে ভাবা হচ্ছে, তিনি চোট পেয়েছেন বৃহস্পতিবারের অনুশীলনে।

দিন দুয়েক আগে থেকে ইডেন গার্ডেন্সে অনুশীলন শুরু করেছে কেকেআর। বৃহস্পতিবার চোট পান নীতীশ। দু’টি আলাদা নেটে ব্যাট করছিলেন নীতীশ। একটি নেটে স্পিনার, অপর নেটে পেসারদের মুখোমুখি হয়েছিলেন। তৃতীয় বার থ্রোডাউনের বিরুদ্ধে খেলছিলেন। তখনই চোট পান। একটি বল এসে তাঁর বাঁ পায়ের গোড়ালিতে লাগে। সঙ্গে সঙ্গে আঙুল চেপে মাটিতে বসে পড়েন নীতীশ। মাঠে থাকা সাপোর্ট স্টাফ, ফিজিয়োরা ছুটে আসেন।

কতটা যন্ত্রণা পেয়েছেন সেটা দূর থেকেও নীতীশের মুখ দেখে বোঝা যাচ্ছিল। সঙ্গে সঙ্গে জুতো-মোজা খুলে ফেলেন তিনি। প্রায় পাঁচ মিনিট মাটিতে শুয়ে ছিলেন। সেই সময়ে প্যাড, গার্ড খুলে ফেলেন। তার পরে খোঁড়াতে খোঁড়াতে মাঠের এক ধারে চলে যান। তার পরে আর অনুশীলন করেননি। কিন্তু দলের অনুশীলন শেষ না হওয়া পর্যন্ত সতীর্থদের সঙ্গে মাঠে ছিলেন।

সাজঘরে ফিরে আরও শুশ্রূষা হয় নীতীশের চোটের। মাঠ থেকে বেরনোর সময় নীতীশের বাঁ গোড়ালিতে ব্যান্ডেজ বাধা অবস্থায় দেখা যায়। তবে এক ওয়েবসাইটকে নীতীশ জানান, চোট গুরুতর নয়। যদিও মুখ বা আচরণ দেখে সেটা বোঝা যায়নি।

শুক্রবার নাইটরা আর অনুশীলন করেনি। শুধুমাত্র জিম সেশন হয়েছে। নীতীশের চোট নিয়ে নাইটদের তরফে এখনও কিছু বলা হয়নি। শনিবার সিএবি একাদশের বিরুদ্ধে কেকেআরের প্রথম প্রস্তুতি ম্যাচ খেলার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE