Advertisement
০৬ মে ২০২৪
KKR

রঞ্জিতে ব্যর্থ কেকেআরের ক্রিকেটার, আইপিএলে ভাল খেলতে বিশেষ পরিকল্পনা

টি-টোয়েন্টিতে রানার পরিসংখ্যান বাকি ফরম্যাটগুলির থেকে ভাল। কেকেআরের হয়ে অতীতেও ভাল খেলেছেন। এ বার তিনি দলকে আরও সাফল্য দিতে চান।

file pic of kkr

কেকেআরের হয়ে অতীতেও ভাল খেলেছেন রানা। টি-টোয়েন্টিতে ১৬১টি ম্যাচ খেলে ১৩৬-এর উপর স্ট্রাইক রেট রয়েছে তাঁর। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১৪
Share: Save:

রঞ্জি ট্রফিতে ছন্দে ছিলেন না তিনি। দু’টি ম্যাচ খেলার পরেই দল থেকে বাদ পড়েন। শেষ ম্যাচে ফিরে এলেও রান পাননি। তবে নীতীশ রানা চান আইপিএলে ভাল খেলে ব্যর্থতা পুষিয়ে দিতে। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন রানা। আগামী মরসুমে তিনি দলকে একাধিক ম্যাচে জেতাতে চান।

টি-টোয়েন্টিতে রানার পরিসংখ্যান বাকি ফরম্যাটগুলির থেকে ভাল। কেকেআরের হয়ে অতীতেও ভাল খেলেছেন। টি-টোয়েন্টিতে ১৬১টি ম্যাচ খেলে ১৩৬-এর উপর স্ট্রাইক রেট রয়েছে তাঁর। গত কয়েক বছরে কেকেআরের মাঝের সারির ব্যাটিংয়ে অন্যতম স্তম্ভ হয়ে উঠেছেন তিনি। এ বারও নিজের পুরনো ছন্দ দেখাতে মরিয়া দিল্লির ক্রিকেটার। সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেছেন, যেখানে তাঁকে দর্শনীয় কিছু শট খেলতে দেখা গিয়েছে।

কেকেআরের পাঠানো একটি প্রেস বিবৃতিতে রানা বলেছেন, “আইপিএলে খেলার জন্যে মুখিয়ে রয়েছি। কঠোর পরিশ্রম করছি এবং নিজের দক্ষতার উপরে জোর দিচ্ছি। মানসিক ভাবে অনেক ভাল জায়গায় রয়েছি। আশা করি ভাল খেলে দলকে সাফল্যের মুখ দেখাতে পারব।”

কেকেআরের সহকারী কোচ অভিষেক নায়ারের অধীনে এখন অনুশীলন করছেন নীতীশ। আরও অনেক ক্রিকেটার সেই শিবিরে রয়েছেন। নীতীশ বলেছেন, “শিবিরে সতীর্থদের সঙ্গে আবার দেখা হয়ে ভাল লাগছে। বরাবর বলেছি, কেকেআর আমার কাছে একটা পরিবারের মতো। এই দলের হয়ে খেলা খুবই উপভোগ করি। এ বার বোলিংয়েও জোর দিচ্ছি, যাতে অন্য ভাবে দলকে সাহায্য করতে পারি।”

কেকেআর এ বার খেলবে চন্দ্রকান্ত পণ্ডিতের অধীনে। সহকারী থাকবেন নায়ার। দুই কোচকে নিয়ে খুশি নীতীশ। বলেছেন, “চান্দু স্যর এবং অভিষেক নায়ার আমার মতো অনেক ক্রিকেটারের কাছেই অনুপ্রেরণা। প্রস্তুতি শিবিরে ওঁদের থেকে অনেক কিছু শিখছি। এতে আমার দুর্বল জায়গাগুলোও পোক্ত হয়ে যাচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL 2023 Nitish Rana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE