Advertisement
২১ জুন ২০২৪
Sourav Ganguly

আইপিএলে পন্থকে ডাগআউটে চাইছেন পন্টিং, ‘নারাজ’ সৌরভ

সম্পূর্ণ সুস্থ হওয়ার জন্য পন্থকে পর্যাপ্ত সময় দিতে চান সৌরভ। দিল্লি ফ্র্যাঞ্চাইজ়ি বা ভারতীয় দল পন্থের অভাব অনুভব করলেও তাড়াহুড়ো করতে নারাজ সৌরভ।

picture of Rishabh Pant and Sourav Ganguly

পন্থকে সুস্থ হওয়ার জন্য পর্যাপ্ত সময় দেওয়ার পক্ষে সৌরভ। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৫:৫৩
Share: Save:

ঋষভ পন্থকে নিয়ে তাড়াহুড়ো করতে চাইছেন না সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি চান সম্পূর্ণ সুস্থ হয়ে মাঠে ফিরুন তরুণ উইকেটরক্ষক-ব্যাটার। পন্থকে যথেষ্ট সময় দিতে চান ভারতের প্রাক্তন অধিনায়ক। পন্থের সঙ্গে দেখা করতে চান সৌরভ।

দিন কয়েক আগে দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং প্রশংসা করেছিলেন পন্থের। পন্টিং বলেছিলেন, তিনি চান পন্থ কোনও একটা ম্যাচের দিন ডাগআউটে তাঁর পাশে থাকুন। সম্ভব না হলে, পন্থের জার্সি নম্বর দলের অন্য ক্রিকেটারদের জার্সি বা টুপিতে রাখার কথা বলেছিলেন পন্টিং। তা হলে বাকি ক্রিকেটাররা উৎসাহ পাবে। কিন্তু সৌরভ চান আপাতত বিশ্রামেই থাকুন পন্থ। দিল্লির ডিরেক্টর অফ ক্রিকেট পদে রয়েছেন সৌরভ। তিনি বলেছেন, ‘‘আমি নিশ্চিত ভারতীয় দল পন্থের অভাব অনুভব করছে। পন্থের বয়স কম। ক্রিকেটজীবনের অনেক সময় এখনও বাকি। পন্থ এক জন বিশেষ ক্রিকেটার। ওর উচিত সম্পূর্ণ সুস্থ হওয়ার জন্য পর্যাপ্ত সময় নেওয়া। ওর জন্য আমার সব সময় শুভকামনা রয়েছে। ওর সঙ্গে অবশ্যই আমি দেখা করব।’’ সৌরভ মেনে নিয়েছেন আসন্ন আইপিএলে পন্থের অভাব অনুভব করবেন তাঁরা। দিল্লি ফ্র্যাঞ্চাইজ়ির তরফ থেকে প্রকাশ করা হয়েছে সৌরভের এই বক্তব্য।

অরুণ জেটলি স্টেডিয়ামে চলছে দিল্লির প্রস্তুতি শিবির। কোচ পন্টিংয়ের সঙ্গে দলের প্রস্তুতির উপর নজর রাখছেন সৌরভও। এ নিয়ে তিনি বলেছেন, ‘‘ছেলেদের সঙ্গে কাজ করতে দারুণ লাগছে। একটা ভাল মরসুমের দিকে তাকিয়ে রয়েছি। অনুশীলন ভাল হচ্ছে। তবে আমাদের ম্যাচের ছন্দে আসতে হবে। পন্টিং দুর্দান্ত কাজ করছে। প্রস্তুতির মধ্যে নতুনত্ব এবং গভীরতা নিয়ে এসেছে।’’

পন্থের পরিবর্তে এ বার দিল্লির নেতৃত্বে ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটারকে নিয়েও আশাবাদী সৌরভ। তিনি বলেছেন, ‘‘ওয়ার্নার দলকে নেতৃত্ব দেওয়ার জন্য মুখিয়ে রয়েছে। ও চ্যালেঞ্জ নিতে ভালবাসে। দুর্দান্ত এবং অভিজ্ঞ ক্রিকেটার। প্রচুর রান করেছে ওয়ার্নার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE