Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2023

ভাগ্য ফেরাতে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স আইপিএলের আগে কার সাহায্য নিচ্ছে?

আইপিএল শুরু হতে আর তিন সপ্তাহ বাকি। গত বার সবার নীচে শেষ করা মুম্বই ইন্ডিয়ান্স এ বার ভাগ্য ফেরাতে মরিয়া। তার জন্য নতুন পদক্ষেপ করল রোহিত শর্মার দল।

mumbai indians new jersey

নতুন জার্সি প্রকাশ করল মুম্বই। দলের ভাগ্য কি তাতে ফিরবে? ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৬:৩১
Share: Save:

আইপিএল শুরু হতে আর তিন সপ্তাহ বাকি। তার আগেই নতুন জার্সি প্রকাশ করল মুম্বই ইন্ডিয়ান্স। গত বার সবার নীচে থেকে শেষ করেছিল রোহিত শর্মার দল। ভাগ্য ফেরাতেই হয়তো এই নতুন পদক্ষেপ পাঁচ বারের চ্যাম্পিয়নদের। পোশাকশিল্পী শান্তনু ও নিখিল নতুন জার্সির নকশা তৈরি করেছেন।

আগে যে রকম নীল জার্সিতে দেখা যেত রোহিতদের, এ বারও তাই থাকছে। সঙ্গে সোনালি বর্ডার রয়েছে জার্সির কাঁধে এবং দুই পাশে। শান্তনু এবং নিখিল এই জার্সিতে মুম্বইয়ের স্থানীয় সংস্কৃতিকে তুলে ধরেছেন। শুক্রবার থেকেই জার্সি বিক্রি শুরু হয়ে যাচ্ছে। প্রথম দিকে যাঁরা জার্সি কিনবেন, তাঁদের জার্সিতে নিজের নাম এবং পছন্দমতো সংখ্যা বসানোর সুযোগ থাকছে।

মুম্বই দলের এক মুখপাত্র বলেছেন, “এই জার্সি হল মুম্বই শহরটার প্রতিফলন। গত কয়েক বছর ধরে অনেক অনুপ্রেরণার সঙ্গে জড়িয়ে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বইয়ের সংস্কৃতিকেই এ বারের জার্সিতে তুলে ধরা হয়েছে। আমরা ভবিষ্যতে বিশ্বাস করি। আশা করি আগামী দিনে আরও বেশি মুম্বইবাসীর সমর্থন পাব আমরা।”

কিছু দিন আগে কেএল রাহুলের দল লখনউ সুপার জায়ান্টস জার্সি উন্মোচন করেছিল। এ বার সেই পথে হাঁটল রোহিত শর্মার দলও। তবে রাহুলের দল যেমন জার্সির মূল রংই বদলে দিয়েছে, রোহিতের দলের জার্সিতে সে ভাবে কোনও বদল আসেনি। সামান্য কিছু বদল করা হয়েছে।

আগামী ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল। ২ এপ্রিল মুম্বই প্রথম ম্যাচ খেলতে নামবে আরসিবি-র বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Mumbai Indians Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE